ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটনের ২৮ ইঞ্চি টিভি কিনে ৫৫ ইঞ্চি টিভি ফ্রি পেলেন আকবর

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ১৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের ২৮ ইঞ্চি টিভি কিনে ৫৫ ইঞ্চি টিভি ফ্রি পেলেন আকবর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মো. আলী আকবর। চট্টগ্রাম ইপিজেডে কোরিয়ান প্রতিষ্ঠানে চাকরি করেন। বাসায় আগে থেকে টেলিভিশন ছিল না। একটি এলইডি টিভি কেনার শখ দীর্ঘদিনের। তাই ওয়ালটনের চট্টগ্রাম নেভিগেইট প্লাজা থেকে পছন্দমত ২৮ ইঞ্চি এলইডি টিভি কিনেছেন গত সপ্তাহে। টিভি কিনেই তিনি রীতিমতো হতবাক। ২৮ ইঞ্চি টিভি কিনে তিনি ফ্রি পেয়েছেন ৫৫ ইঞ্চির মেগা এলইডি টিভি।

দেশের বৃহত্তম ইলেক্ট্রিক, ইলেক্ট্রনিক্স এবং মোবাইল উৎপাদনকারী দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনের চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩ এর আওতায় আলী আকবর টেলিভিশন কিনে ৫৫ ইঞ্চি টিভি জিতে নেওয়ার সুযোগ পেয়েছেন বলে জানিয়েছেন ওয়ালটন নেভিগেইট প্লাজার ব্যবস্থাপক আবদুল মজিদ।

রোববার দুপুরে প্লাজায় আনুষ্ঠানিকভাবে আলী আকবরের হাতে পুরস্কারপ্রাপ্ত ৫৫ ইঞ্চি টেলিভিশন হস্তান্তর করা হয়। এই সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, ওয়ালটন প্লাজা চট্টগ্রামের সহকারী পরিচালক ও ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, ওয়ালটন প্লাজা নেভিগেইটের সহকারী পরিচালক ও ব্যবস্থাপক আবদুল মজিদ, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, ওয়ালটন চকবাজার প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ জাকির হোসেন, লালখান বাজার প্লাজার ব্যবস্থাপক রাহাত খান সুমন, আগ্রাবাদ প্লাজার ব্যবস্থাপক সাইফুল ইসলাম, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মহিউদ্দিন, জিইজি প্লাজার ব্যবস্থাপক রকিবুল হুদা, হালিশহর প্লাজার সহকারী ব্যবস্থাপক জহিরুল ইসলাম সুজন, চাক্তাই প্লাজার ব্যবস্থাপক জয়পাল বড়ুয়া।

আলী আকবর রাইজিংবিডিকে জানান, তার বাসায় টেলিভিশন ছিল না। একটি এলইডি টিভি কিনবেন- এই ইচ্ছা তার দীর্ঘদিনের। কিন্তু প্রয়োজনীয় অর্থের সংস্থান না হওয়ায় কেনা হয়নি। সর্বশেষ গত শুক্রবার সামর্থ অনুযায়ী ওয়ালটনের নেভিগেইট প্লাজা থেকে তিনি একটি ২৮ ইঞ্চির এলইডি টিভি কেনেন।



তিনি জানান, কেনার পর তার মোবাইল নম্বর এন্ট্রি করে ক্যাশমেমো করার পরই তার মোবাইলে আরো একটি ৫৫ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার পাওয়ার এসএমএস ভেসে উঠে। আলী আকবার জানান, পুরস্কার পাওয়ার এসএমএস পেয়ে তিনি রীতিমত অভিভূত হয়েছেন। মাত্র ১৬ হাজার ৯০০ টাকা দিয়ে ২৮ ইঞ্চি টিভি কিনেছেন। এই টিভি কিনে ৫৯ হাজার ৯০০ টাকা দামের ৫৫ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার পেয়েছেন। এটা তার কাছে স্বপ্নের মতো। পুরস্কার পাওয়া বড় টিভি নিজের বাসায় রেখে টাকা দিয়ে কেনা ছোট টিভিটি নিজের স্বজনকে উপহার হিসেবে দেবেন বলে জানান আলী আকবর।

এক পুত্র সন্তানের জনক আলী আকবরের স্ত্রী শারমিন আক্তার গৃহিণী। পুরস্কার পাওয়ার পর শারমিন আক্তার উচ্ছ্বাস প্রকাশ করেন। ওয়ালটন থেকে টিভি কেনার পর এখন পুরো পরিবারে আনন্দের বন্যা বইছে বলে শারমিন জানিয়েছেন।

টিভি কিনতে ওয়ালটন কেন বেছে নিলেন- এমন প্রশ্নের জবাবে আলী আকবর বলেন, ওয়ালটন দেশীয় প্রতিষ্ঠান। তিনি যে কোনো ইলেক্ট্রনিক্স পণ্যের জন্য ওয়ালটনের উপর নির্ভর করেন। ওয়ালটন পণ্য গুণে ও মানে অনন্য।

তিনি বলেন, তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায়। ওয়ালটনের মালিকের বাড়িও টাঙ্গাইল। তাই ওয়ালটনের প্রতি তার আলাদা দুর্বলতা আছে। তাই তিনি পণ্য কেনার সময় ওয়ালটনকে প্রাধান্য দেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৫ অক্টোবর ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়