ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে টিভি, ল্যাপটপসহ ঘরভর্তি পণ্য পেলেন শফিকুল

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৩, ২৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে টিভি, ল্যাপটপসহ ঘরভর্তি পণ্য পেলেন শফিকুল

শফিকুল ইসলামের হাতে এক লাখ টাকার ক্যাশ ভাউচার এবং অন্যান্য পণ্য তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : শফিকুল ইসলাম চাকরি করেন একটি এনজিওতে। বয়স তিরিশের কোঠায়। অল্প বেতনের চাকরি, তাই এতদিন কোনো ইলেকট্রনিক্স পণ্য কিনতে পারেননি। কিন্তু একটা ফ্রিজ অন্তত না হলে চলছিল না। অল্প অল্প করে টাকা জমিয়ে একটি ওয়ালটন ফ্রিজ কিনলেন। আর তাতেই ভাগ্য খুলে গেলো তার। এখন শফিকুলের ঘরভর্তি নানান ইলেকট্রনিক্স পণ্য।

শফিকুল ইসলামের বাড়ি জামালপুর সদরের আটাবাড়ী গ্রামে। তবে চাকরি সূত্রে থাকেন টাঙ্গাইলের ধনবাড়ীতে। বাবা-মা বেঁচে নেই। কয়েক বছর আগে বিয়ে করলেও এখনো আসেনি কোনো সন্তান। স্বামী-স্ত্রীর ছোট সংসার। তারপরও ঘরে নেই টিভি-ফ্রিজ। সব একসঙ্গে কেনা সম্ভব না। তাই প্রথমেই ফ্রিজ কিনবেন বলে ঠিক করেন শফিকুল।

পরিকল্পনা অনুযায়ী গত ১৫ জানুয়ারি ধনবাড়ীর মেসার্স লিজা এন্টারপ্রাইজে যান তিনি। সেখান থেকে ২৫ হাজার ৩০০ টাকা দিয়ে ১১ সিএফটির একটি ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।

ক্যাশ ভাউচারের টাকায় আরো ২টি ফ্রিজ, ১টি ল্যাপটপ, ১টি স্মার্টফোন, ২৪ ইঞ্চির একটি এলইডি টিভি, ১টি প্রেসার কুকার, ১টি চার্জার ফ্যান এবং ২টি আয়রণ কেনেন শফিকুল। ফ্রিজ দুটির একটি গ্রামের বাড়িতে ভাইদের কাছে পাঠাবেন। আরেকটি দেবেন শ্বশুরবাড়িতে।

জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে শফিকুলের হাতে ক্যাশ ভাউচার এবং অন্যান্য পণ্য তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ধনবাড়ী বীজ বণিক সমিতির সভাপতি হারুনার রশিদ হীরা, ধনবাড়ী মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী উপজেলা ভাইস-চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, ধনবাড়ী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবদুল গফুর সরকার এবং লিজা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. আবু বকর সিদ্দিক লেবু।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের লাখ টাকার ক্যাশ ভাউচার প্রদান অনুষ্ঠানে আগত অতিথি ও দর্শনার্থীদের একাংশ


বিশিষ্টজনদের হাত থেকে ক্যাশ ভাউচার নেওয়ার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন শফিকুল। তিনি বলেন, অনেকদিন ধরে ইচ্ছা ছিল টিভি-ফ্রিজ কিনব। কিন্তু টাকার জোগাড় করতে পারছিলাম না। কিছু টাকা জমলে ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেই। অনেকের কাছে জিজ্ঞাসা করে জানলাম ওয়ালটনের ফ্রিজ খুব ভালো। আবার দামও আমাদের সামর্থ্যরে মধ্যে। তাই আর কিছু না ভেবেই কিনে ফেলি ওয়ালটনের ফ্রিজ। কি ভাগ্য আমাদের! ওই ফ্রিজ কিনেই পেলাম লাখ টাকার ক্যাশ ভাউচার। যা দিয়ে টিভি, ল্যাপটপ, স্মার্টফোনসহ আমাদের ঘর ভরে গেছে নানা প্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্যে। ভাইদের এবং শ্বশুরবাড়িতে উপহার দিতে পেরেছি আরো দুটি ফ্রিজ। ওয়ালটনকে ধন্যবাদ।

ওয়ালটন সূত্রে জানা গেছে বাণিজ্য মেলা উপলক্ষে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৯/অগাস্টিন সুজন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়