ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুমিল্লায় ওয়ালটন পণ্যের প্রদর্শনী করে আনন্দ র‌্যালি

জনি সোম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০০, ১৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় ওয়ালটন পণ্যের প্রদর্শনী করে আনন্দ র‌্যালি

জনি সোম : ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে এগিয়ে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুমগুলোতে উৎসবমুখর পরিবেশের পাশাপাশি চলছে ব্যাপক প্রচার-প্রচারণা।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ওয়ালটন পণ্যের পরিবেশক কুমিল্লার মুরাদনগরের কোম্পানীগঞ্জের সরকার এন্টারপ্রাইজের উদ্যোগে ওয়ালটনের ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্যের বর্ণিল প্রদর্শনী করে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর এর বর্ণাঢ্য আনন্দ র‌্যালি সম্পন্ন হয়। এ আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার মামুন আহমেদ, সরকার এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আবু মোসা আল কবির, স্থানীয় ব্যবসায়ীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



আবু মোসা আল কবির জানান, গত ৩০ এপ্রিল র‌্যালিটি কোম্পানীগঞ্জ ওয়ালটন শোরুমের সামনে থেকে শুরু হয়। এরপর ভাঙ্গুড়া, মুরাদনগর হয়ে প্রায় ২০ কিলোমিটার পথ অতিক্রম করে। এই র‌্যালিতে বেশ কয়েকটি পিকআপ, ১টি মাইক্রোবাস, ৪০টি মোটরসাইকেল, ঘোড়ার গাড়ি এবং অটোরিকশাযোগে ওয়ালটনের লোগো সম্বলিত টি-শার্ট ও ক্যাপ পরে প্রায় এক হাজার জন অংশ নেন। অটোরিকশায় ওয়ালটনের ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্যের বর্ণিল প্রদর্শনী স্থানীয় বাসিন্দাদের নজর কাড়ে। এরপর ট্রলারে করে শিবানীপুর, নবীপুর, রহিমপুর ভ্রমণ করে আনন্দ র‌্যালিটি শেষ হয়।

বর্ণিল এই আনন্দ র‌্যালিতে ছিল বৈশাখ উপলক্ষে ওয়ালটনের বিশেষভাবে ডিজাইনকৃত গোল্ড এডিশন ফ্রিজ অফার, এসি এক্সচেঞ্জ অফর, এসির ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি অফার, ডিজিটাল ক্যাম্পেইনের অফার, টিভির প্যানেলে ৪ বছর গ্যারান্টি, ওয়ালটন ফ্রিজের কম্প্রেসারে ১২ বছর গ্যারান্টি সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন।



ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর সফল করার প্রয়াসে আনন্দ র‌্যালির আয়োজন করা হয়। বর্ণাঢ্য এই প্রচার-প্রচারণা স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট।

ওয়ালটন সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।



বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ী, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

এ ছাড়া রয়েছে, ফ্রিজ কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ। বৈশাখ উপলক্ষে ওয়ালটনের বিশেষভাবে ডিজাইনকৃত গোল্ড এডিশন ফ্রিজ অফার, এসি এক্সচেঞ্জ অফার ও এসির ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি অফার।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মে ২০১৯/জনি সোম/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়