ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিলেটে জুয়ার সামগ্রীসহ ১১ জন গ্রেপ্তার

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ২৮ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে জুয়ার সামগ্রীসহ ১১ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেট নগরের লালদিঘীরপার নতুন মার্কেটে অভিযান চালিয়ে ভারতীয় ‘তীর শিলং’ খেলার সামগ্রীসহ ১১ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

এ মার্কেটে বহুদিন ধরে জমজমাট তীর শিলং খেলা চালিয়ে আসছিল চক্রটি। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ার বোর্ডের মালিক সাইফুল কৌশলে পালিয়ে যায়।

শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- শ্যামল মোদক (৪৫), মোবারক হোসেন (১৮), আকিল হোসেন (২৫), শংকর চন্দ্র দে (৩০), কৃষ্ণ ঋষি (২৮), শরীফ (২৫), ফারুক আহমদ (২৪), জাহাঙ্গীর (২৫), তাজুল ইসলাম (২৮), কামাল আহমেদ (৬০) ও আলী আমজাদ (৪৫)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে জানান, ওই মার্কেটে দীর্ঘ দিন ধরে তীর নামের জুয়ার বোর্ড পরিচালনা করে আসছে একটি চক্র। ফলে দিনমজুরসহ সহজ-সরল লোকেরা জুয়ার নেশায় আসক্ত হয়ে তাদের সর্বস্ব হারিয়ে বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত হচ্ছে। এ জন্য সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ।

তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। জুয়ার বোর্ডের মালিক সাইফুলকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।



রাইজিংবিডি/সিলেট/২৮ জানুয়ারি ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ