ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মার্চে স্বেচ্ছা অবসর ভেঙে আর্জেন্টিনা দলে ফিরবেন মেসি!

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ৩১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্চে স্বেচ্ছা অবসর ভেঙে আর্জেন্টিনা দলে ফিরবেন মেসি!

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে খেলার পর আর আকাশী-নীল জার্সি গায়ে দেখা যায়নি লিওনেল মেসিকে। জাতীয় দল থেকে তিনি স্বেচ্ছায় অবসরে আছেন। তবে ইএসপিএন আর্জেন্টিনা আজ বৃহস্পতিবার একটি নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে জানিয়েছে যে মার্চে আর্জেন্টিনা দলে ফিরবেন মেসি।

জুনে ব্রাজিলে অনুষ্ঠিত হতে যাওয়া কোপ আমেরিকার প্রস্তুতি হিসেবে মার্চে আর্জেন্টিনা দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে। ২২ মার্চ মাদ্রিদে ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে লিওনেল স্কালোনির শিষ্যরা। আর ২৬ মার্চ জার্মানিতে খেলবে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে।

এমন সংবাদে অবশ্য বেশ খুশি হয়েছেন আর্জেন্টিনার কোচ স্কালোনি, ‘মার্চের ফিফা ফ্রেন্ডলি ম্যাচের স্কোয়াড ঘোষণার আগের দিন এ বিষয়ে আমরা মেসির সঙ্গে কথা বলব। জাতীয় দলে খেলার বিষয় নিয়ে কথা বলার যখন সময় আসবে তখনই আমরা বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা বলব। আমাদের অবশ্যই ইতিবাচক আশা রয়েছে। রয়েছে ভালোলাগা। আশা করছি সে জাতীয় দলের অংশ হিসেবেই থাকবে এবং আর্জেন্টিনার জার্সি গায়ে খেলতে ভালো অনুভব করবে।’

বিশ্বকাপের পর আর্জেন্টিনার দলের ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করছিলেন স্কালোনি। অবশ্য গেল মাসে তিনি আর্জেন্টিনার পূর্ণাঙ্গ কোচ হয়েছেন। পূর্ণ কোচ হওয়ার পর তিনি তার একমাত্র দুঃখ হিসেবে উল্লেখ করেছিলেন লিওনেল মেসির মতো খেলোয়াড়কে কোচিং করাতে না পারাটা।

মেসি বড়দিন উদযাপন করতে আর্জেন্টিনার রোজারিওতে আসলেও জাতীয় দল নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনার বিষয়ে কোনো কিছু বলেননি।

তথ্যসূত্র : ইএসপিএন এফসি




রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়