ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বগুড়ায় প্রথম দিনে বোলারদের দাপট

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় প্রথম দিনে বোলারদের দাপট

ক্রীড়া ডেস্ক: ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের শুরুতে জয় পেয়েছিল ইস্ট জোন। তবে দ্বিতীয় রাউন্ডের শুরুতে খুব একটা ছন্দে দেখা যায়নি দলটির ব্যাটসম্যানদের। আজ তাদের বিপক্ষে বল হাতে দাপট দেখিয়েছেন সেন্ট্রাল জোনের বোলাররা। সব মিলিয়ে প্রথম দিনে উইকেট পতন হয়েছে মোট বারটি।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয় ইস্ট ও সেন্ট্রাল জোন। টস জিতে আজ ইস্ট জোনকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় সেন্ট্রাল জোন। আগে ব্যাটিং করে সেন্ট্রাল জোনের বোলারদের দাপটে ৬৯.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে প্রথম ইনিংসে ১৮১ রান করে ইস্ট জোন। জবাবে ব্যাটিংয়ে নেমে ১৮ ওভারে ২ উইকেটে ৩২ রান করে দিনের খেলা শেষ করেছে সেন্ট্রাল জোন।

টস হেরে ব্যাট করতে নেমে ইস্ট জোনের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করতে সক্ষম হয়েছেন আলভি হক। ১৩৬ বলে ৬ চার ও ১ ছক্কায় এ ইনিংস খেলেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন আবু বকর। এছাড়া নোমান চৌধুরী ২৫, ফারদিন খান ১৫ ও ফজলে রাব্বির ১১ রানের ইনিংসে ভর করে  ১৮১ রানে অলআউট হয়েছে ইস্ট জোন। এর মধ্যে অতিরিক্ত হিসেবে ৩৩ রান পেয়েছে দলটি।
 


বল হাতে সেন্ট্রাল জোনের হয়ে আশিকুর রহমান নাবিল ও নাইমুর রহমান মোট ৯টি উইকেট ভাগাভাগি করেন। এর মধ্যে আশিকুর রহমান পান সর্বোচ্চ ৫টি উইকেট। একটি উইকেট পান মেহেদী হাসান।

জবাবে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি সেন্ট্রাল জোন। দলীয় ২০ রানে ব্যক্তিগত ১৩ রান করে সাজঘরে ফেরেন দলটির ওপেনার সাজ্জাদ হোসেন মিরাজ। দলীয় ২৭ রানে পৌঁছতেই প্যাভিলিয়নে ফিরে যান ওয়ানডাউনে নামা রাফসান জনি। ৪ রানে অপরাজিত থেকে আগামীকাল ব্যাট করতে নামবেন সাজ্জাদ হোসেন। তার সঙ্গে সমান ৪ রানে অপরাজিত রয়েছেন সিফাত সাদিক খান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়