ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে রাসেলকে নিয়ে শঙ্কা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ১৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশের বিপক্ষে রাসেলকে নিয়ে শঙ্কা

টনটন থেকে ক্রীড়া প্রতিবেদক : ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে হাঁটুতে চোট পাওয়া আন্দ্রে রাসেল এখনো পুরোপুরি ফিট নন। বাংলাদেশের বিপক্ষে সোমবারের ম্যাচে খেলবেন কি না, তাও নিশ্চিত নয়।

রোববার দলের সঙ্গে অনুশীলন করেননি রাসেল। মাঠেও তাকে দেখা যায়নি। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনের শুরুতেই জেসন হোল্ডারের সামনে আসল রাসেলকে নিয়ে প্রশ্ন। অধিনায়ক হোল্ডারও নিশ্চিত করতে পারেননি রাসেল সোমবার খেলবেন কি না!

‘আমি এখনো নিশ্চিত নই আমরা আগামীকাল তাকে পাব কি না। তাকে গতকালও দেখেছি, আজও দেখেছি। ধীরে ধীরে সেরে উঠছে। আমরা তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করব। সকালে তাকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেব’ – বলেছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক। 

শেষ ম্যাচে শরীরের পুরো জোর দিয়ে ইংল্যান্ডের ওপেনার জনি বেয়ারস্টোকে বাউন্সার দিয়েছিলেন রাসেল। দ্রুতগতির বাউন্সার আঘাত করে বেয়ারস্টোর হেলমেটে। কিন্তু শরীরের ভারসাম্য ধরে রাখতে পারেননি দীর্ঘদেহী রাসেল। বোলিং শেষ করে ২২ গজে পড়ে যান। পুরোনো হাঁটুর ব্যথা আরো বেড়ে যায় তার। ওই ম্যাচে ২ ওভারের বেশি করতে পারেননি। তার হাঁটুর ব্যথা পুরোনো।  পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে হাঁটুর চোটে ভুগছিলেন ডানহাতি পেসার।

অনুশীলনে ওয়েস্ট ইন্ডিজের একাধিক ক্রিকেটারের হেলমেটে বল ছোবল দেয়। এভিন লুইসের হেলমেটে বল আঘাত করে। বল লাগে হোল্ডারেরও। অধিনায়ক জানিয়েছেন, দলের বাকিরা সুস্থ আছেন। 



রাইজিংবিডি/টনটন/১৬ জুন ২০১৯/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়