ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুশফিককে নিয়ে দুর্ভাবনা নেই

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ১৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুশফিককে নিয়ে দুর্ভাবনা নেই

টনটন থেকে ক্রীড়া প্রতিবেদক : টিম বাস থেকে নেমে সোজা ড্রেসিং রুমে মুশফিকুর রহিম।  এরপর সবার আগে ড্রেসিং রুম থেকে বেরিয়ে দৌড়ে মাঠ চক্কর দিলেন। কয়েকবার।

গতকাল নেটে ব্যাটিং অনুশীলনের সময় ডানহাতের কব্জিতে চোট পেয়েছিলেন।  অনুশীলন না করেই ফিরে যান।  তাকে ১২ ঘন্টার মতো পর্যবেক্ষণে রেখেছিল দল। এ সময়ে এক্স-রে করানো হয়েছিল। রিপোর্টে কোনো চিড় পাওয়া যায়নি।  আসেনি খারাপ কিছুও।

তাই আগামীকালের ম্যাচে মুশফিকের খেলা নিয়ে কোনো শঙ্কা নেই। তবে আজকের অনুশীলনে মুশফিক কেমন করেন সেটা ছিল দেখার। তাতে সন্তুষ্ট টিম ম্যানেজমেন্টের প্রত্যেকে। দলের সঙ্গে ফুটবল খেলার পর কিপিংয়ে মনোযোগী হন মুশফিক। ব্যথার কারণে কিপিংয়ে কোনো সমস্যা হচ্ছিল কিনা তা ছিল দেখার।

ফিল্ডিং কোচ রায়ান কুককে নিয়ে ড্রেসিং রুমের খুব কাছেই দীর্ঘক্ষণ কিপিং করেন। এরপর ব্যাট-প্যাড নিয়ে নেটে সময় দিয়েছেন। ইনডোরেও নেট সেশন করেছেন এ ক্রিকেটার।

মুশফিকের ইনজুরি নিয়ে অধিনায়ক মাশরাফির কাছে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জানতে চাইলে বলেন, ‘আমি যতদূর জানি মুশফিক পুরোপুরি ভালো আছে।  তার এক্স-রে করানো হয়েছিল। তাকে নিয়ে এই মুহূর্তে কোনো দুর্ভাবনা নেই। ফাইনাল কলটা মুশফিক ও ফিজিও দেবে।  যতটুকু দেখেছি আমার কাছে ভালো মনে হয়েছে। ’



রাইজিংবিডি/টনটন/১৬ জুন ২০১৯/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়