ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

অগ্নিকাণ্ডে ৪ জন দগ্ধ: মামলা দায়ের, গ্রেপ্তার ২

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ১০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অগ্নিকাণ্ডে ৪ জন দগ্ধ: মামলা দায়ের, গ্রেপ্তার ২

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর রায়পুরা উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে একটি ঘরে অগ্নিসংযোগ করলে একই পরিবারের তিন শিশুসহ চারজন অগ্নিদগ্ধ হওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

দগ্ধ তিন শিশুর বড় বোন রত্না আক্তার বাদী হয়ে বুধবার রায়পুরা থানায় সাত জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় মামুন ও রবিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জমি সংক্রান্ত ও হত্যার পূর্ব বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে অগ্নিকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে।

নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, সম্প্রতি লোচনপুরের দুলাল গাজী হত্যার পর একই গ্রামের সোহাগ ও বিপ্লব মিয়াকে আসামি করা হলে তারা পরিবারসহ গা-ঢাকা দেয়। সম্প্রতি বিপ্লব উচ্চ আদালত থেকে জামিন পান। সোমবার নিজ বাড়িতে আসেন বিপ্লব মিয়ার পরিবারের সদস্যরা। এতে প্রতিপক্ষের লোকজন সুকৌশলে তাদের ঘরে অগ্নিসংযোগ করে। এতে একই পরিবারের তিন শিশুসহ চারজন অগ্নিদগ্ধ হয়। অগ্নিদগ্ধদের প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

জমি সংক্রান্ত পূর্ব বিরোধ নিয়ে প্রতিপক্ষকে ক্ষতিগ্রস্ত করতে পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়েছে বলে তদন্তে নিশ্চিত হয়েছে পুলিশ। গ্রেপ্তার দুইজন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

 

 

 

রাইজিংবিডি/নরসিংদী/১০ এপ্রিল ২০১৯/গাজী মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়