ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এসআই

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এসআই

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলিস্তান থেকে অচেতন অবস্থায় সোহাগ (৩৭) নামের পুলিশের এক এসআইকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেডিক্যাল পুলিশ ফাঁড়ি জানিয়েছে, মাওয়া থেকে গ্রেট বিক্রমপুর পরিবহনে তিনি ঢাকায় আসছিলেন। বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিনি অচেতন হন। পরে গুলিস্তানে আসলে বিকেল সাড়ে ৪টায় শরিফুল ইসলাম নামে বাসের আরেক যাত্রী সোহাগকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

মেডিক্যাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, সোহাগকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার জ্ঞান ফিরেছে। তার সঙ্গে এক লাখ টাকা ও দুটি মোবাইল ছিল। এর মধ্যে টাকা ও একটি মোবাইল নিয়ে গেছে অজ্ঞান পার্টি।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া সোহাগ রাইজিংবিডির মেডিক্যাল প্রতিনিধি বুলবুল চৌধুরীকে জানিয়েছেন, তিনি মাদারীপুরের শিবচর থানায় কর্মরত। সরকারি ১ লাখ টাকা নিয়ে তিনি ঢাকা আসছিলেন। মাওয়া ফেরি ঘাটের আগে তিনি অন্য গাড়িতে করে এসেছিলেন। মাওয়া পার হয়ে গ্রেট বিক্রমপুর পরিবহনে ওঠেন। এরপর তিনি নিজেকে ঢামেক হাসপাতালে আবিষ্কার করেন। তার সঙ্গে থাকা ১ লাখ টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে গেছে বলে জানান তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৮/নূর/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়