ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অজয় রায়ের সংগ্রাম অব্যাহত রাখা জরুরি

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অজয় রায়ের সংগ্রাম অব্যাহত রাখা জরুরি

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ শিকদার বলেছেন, অজয় রায় অসাম্প্রদায়িক, প্রগতিশীল, উদার জাতীয়তাবাদী বাংলাদেশ বিনির্মাণের জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। অজয় রায়ের সংগ্রাম অব্যাহত রাখা জরুরি

মঙ্গলবার অজয় রায়ের প্রথম মৃত্যুবার্ষিকীতে রমনার টেনিস ফেডারেশন প্রাঙ্গণে আলোচনা সভা ও শ্রদ্ধার্ঘ্য অর্পণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডা. শহীদুল্লাহ শিকদার বলেন, ৭১-এর মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের এবং বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে আজও এই সংগ্রাম অব্যাহত রাখা অতীব জরুরি। কারণ, আমরা দেখছি, যখন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধি এবং মানবতার পক্ষে এগিয়ে চলছে, তখন মুক্তিযুদ্ধের বিরোধী দেশী এবং আন্তর্জাতিক চক্র নতুন নতুন যড়যন্ত্র করছে। সকল যড়যন্ত্র মোকাবিলা করে আমাদের অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার জন্য মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে অজয় রায়ের মতো নিরন্তর সংগ্রাম করে যেতে হবে।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, ঐক্য ন্যাপের সভাপতি পঙ্কজ ভট্টাচার্য, গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য নূরুর রহমান সেলিম, ওয়ার্কার্স পার্টির নেতা বিমল বিশ্বাস, তত্ত্বাবধায়ক সরকারের প্রাক্তন উপদেষ্টা সুলতানা কামাল, সহকারী অধ্যাপক ডা. নূরুজ্জামান খন্দকার প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়