ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অপরাজনীতিকে বিদায় করতে চাই : খালেদা

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ২১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপরাজনীতিকে বিদায় করতে চাই : খালেদা

জ্যেষ্ঠ প্রতিবেদক : নিজের রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশিকে সরকারের ‘অপরাজনীতি’ অভিহিত করে বাংলাদেশের রাজনীতি থেকে এই সংস্কৃতি বিদায় করার কথা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার সকালে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অভিযান চালানোর একদিন পর রোববার সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তায় খালেদা জিয়া এই মন্তব্য করেন।

এতে খালেদা জিয়া লেখেন, ‘পুলিশকে অকারণে অপব্যবহার করে বিরোধীদলের অফিস তছনছ করার মতো অপরাজনীতিকে আমরা বাংলাদেশ থেকে বিদায় করতে চাই।’

শনিবার সকালে অজ্ঞাতনামা একটি জিডির প্রেক্ষিতে ম্যাজিস্ট্রেটের আদেশ নিয়ে ‘রাষ্ট্রবিরোধী ও আইনশৃঙ্খলা পরিপন্থি নাশকতা সামগ্রীর খোঁজে’ খালেদা জিয়ার কার্যালয়ে অভিযান চালায় পুলিশ। যদিও প্রায় আড়াই ঘণ্টা স্থায়ী ওই তল্লাশি অভিযানে কিছুই পায়নি পুলিশ।

অভিযানের বিষয়ে মন্তব্য করতে গিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আইনশৃঙ্খলা বাহিনী গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ে অভিযান চালিয়েছে।

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশির ঘটনায় দায়ী করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের পদত্যাগ চেয়েছে বিএনপি।

খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশিকে ‘উসকানিমূলক আচরণ’ আখ্যা দিয়ে বিষয়টিকে দেশের রাজনীতির জন্য অশনিসংকেত বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৭/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়