ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অপশক্তির ষড়যন্ত্র নস্যাৎ করে দেশ এগিয়ে যাবে

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ১৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপশক্তির ষড়যন্ত্র নস্যাৎ করে দেশ এগিয়ে যাবে

নিজস্ব প্রতিবেদক : পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, যেকোনো অপশক্তির ষড়যন্ত্র নস্যাৎ করে নৌকার সমর্থকদের দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

শনিবার বিকেলে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট এ আর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত কর্মী সভায় পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে কুমিল্লায় ব্যাপক উন্নয়ন হয়েছে। কুমিল্লা ইপিজেড স্থাপন হয়েছে। এখানে ৫০ হাজার লোকের কর্মসংস্থান হয়েছে। এখন আরো অনেক উন্নয়ন কাজ হাতে নেওয়া হয়েছে। কুমিল্লা আইটি পার্ক স্থাপনের কাজ এগিয়ে যাচ্ছে। পদুয়াবাজার বিশ্বরোড থেকে নোয়াখালী পর্যন্ত ফোর লেনের কাজ শুরু হচ্ছে।

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আরো বলেন, ‘আগামী নির্বাচন হবে নৌকার নির্বাচন। দেশজুড়ে উন্নয়নের জোয়ারে মানুষ এখন জননেত্রী শেখ হাসিনা ও নৌকার ওপর বিশ্বাসী হয়ে গেছে। দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই, সে ধারণা মনে-প্রাণে বিশ্বাস করে দেশবাসী। তাই দেশ ও জাতির উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই। আর আওয়ামী লীগ সরকারের এ উন্নয়নের কথা শুধু কথার কথা নয়। সারা দেশের দিকে তাকালেই বোঝা যায় দেশ কতটা এগিয়েছে, আমরা কোথা থেখে কোথায় গিয়েছি।

তিনি বলেন, আমরা নিজেদের টাকায় পদ্মা সেতুকে বাস্তবে রূপ দিয়েছি। আমরা মধ্যসারির দেশে পরিণত হয়েছি। সম্প্রতি আন্তর্জাতিক মুদ্রা তহবিল (আইএমএফ) বাংলাদেশের মোট দেশজ উৎপাদনের (জিডিপি) প্রবৃদ্ধি সাত শতাংশ ছাড়ানোর পূর্বাভাস দিয়েছে, যা আমাদের জন্য বিশাল অর্জন। আশা করছি অচিরেই আমরা উন্নত দেশে পরিণত হব।’

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ মো. রফিকুল হোসেনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলীয় সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৪ অক্টোবর ২০১৭/হাসিবুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়