ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অবশেষে ডোবায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ২ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবশেষে ডোবায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীর চরের ডোবার পানিতে পড়ে নিখোঁজ হওয়া শিশু ইমনের লাশ উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কর্মীরা ডোবার পানিতে জমে থাকা ময়লা-আবর্জনা অপসারণ করার একপর্যায়ে শিশু ইমনের মরদেহ ভেসে ওঠে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শহীদুল ইসলাম জানান, সোমবার বিকেল ৩টার দিকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

রোববার দুপুর আনুমানিক ১টার দিকে সে বেরিবাঁধ সংলগ্ন ডোবায় জমে থাকা ময়লা-আবর্জনায় তার বন্ধু হৃদয়ের সঙ্গে খেলছিল। একপর্যায়ে হৃদয় ময়লা-আর্বজনাতে ডুবে যেতে থাকলে ইমন তাকে বাঁচাতে যায়। এ সময় সেও তলিয়ে যায়। স্থানীয় অধিবাসীরা শিশুদের চিৎকার ও ডুবে যেতে দেখে ছুটে আসেন ও হৃদয়কে উদ্ধার করেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে এসে উদ্ধার অভিযান শুরু করে। সন্ধ্যা ঘনিয়ে আসায় উদ্ধার অভিযান সোমবার সকাল ৭টা পর্যন্ত স্থগিত করা হয়। সকালে ফায়ার সার্ভিস ও ডিএসসিসির কর্মীরা ডোবার ময়লা-আবর্জনা অপসারণ করে। একপর্যায়ে ইমনের মরদেহ ভেসে ওঠে।

রংপুর জেলার গঙ্গাচাড়া থানার শিলারপাড়া গ্রামের মৃত রজব আলীর ছেলে ইমন পূর্বরসুলপুর দুই নম্বর গলিতে জনৈক মুকুলের বাড়িতে মা কুলসুম বেগম ও মামা শামসুল আলমের সঙ্গে থাকতেন।



রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৮/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়