ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অসাম্প্রদায়িক দেশের জন্য নির্বাচনে জয় অনিবার্য: মেনন

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ১৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অসাম্প্রদায়িক দেশের জন্য নির্বাচনে জয় অনিবার্য: মেনন

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-৮ আসনের প্রার্থী ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, মুক্তিযুদ্ধভিত্তিক অসাম্প্রদায়িক বাংলাদেশের জন্য এই নির্বাচনে জয় অনিবার্য।

মঙ্গলবার রাজধানীর শাহজাহানপুরের মাহাবুব আলী মিলনায়তনে এগারো নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, সাম্প্রদায়িক শক্তির বীজ গোটা দেশে বপন করতে ও মুক্তিযুদ্ধ নিয়ে ভিন্ন ধারা সৃষ্টির লক্ষে খুব সূক্ষ্মভাবে বাংলাদেশের একটি চক্র পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সাথে আঁতাত করে কাজ করে চলেছে। এই চক্র যে কোনোভাবেই হোক স্বাধীনতার পক্ষের শক্তিকে হারাতে চায়। এজন্য তারা ড. কামাল হোসেনের মতো কিছু লোককে তাদের বাইরের লেবাস হিসেবে ব্যবহার করছে। কিন্তু ভিতরে রয়েছে তাদের বিষ মিশ্রিত দুরভিসন্ধি। সমাজের চোখে ঘাপটি মেরে থাকা এই গোষ্ঠীর কাছে ক্ষমতা গেলে তারা পাকিস্তানের সহায়তায় স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে নিশ্চিন্ন করে দেবে। দেশকে আরেকটি আফগানিস্তান, ইরাক বা সিরিয়ায় রুপান্তরিত করবে। সুতরাং যেকোনো উপায়েই স্বাধীনতাবিরোধী এই অপশক্তিকে রুখে দিতে না পারলে অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতার সুফল বিনষ্ট হবে।

যুবলীগের সম্পাদক খালেদ মাহমুদ ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সহ সভাপতি কামাল চৌধুরী প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ