ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অসুস্থ নেতাকর্মীদের খোঁজ নিতে হাসপাতালে ওবায়দুল কাদের

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অসুস্থ নেতাকর্মীদের খোঁজ নিতে হাসপাতালে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : ক্ষমতাসীন দলের বিভিন্ন স্তরের অসুস্থ নেতাদের খোঁজ-খবর নিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে রাজধানীর বিভিন্ন হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন নেতাকর্মীদের খোঁজ-খবর নেন তিনি।

মঙ্গলবার প্রথমে ওবায়দুল কাদের ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমকে দেখতে যান।

এরপর পপুলার হাসতাপালে চিকিৎসাধীন প্রাক্তন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা অধ্যাপক আবু সাঈদসহ স্কয়ার হাসপাতালে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আবু জাফর, গ্রিন লাইফ হাসপাতালে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক বিএসসিকে পপুলার হাসপাতালে দেখতে যান এবং তাদের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। ক্ষমতাসীন দলের বিভিন্ন পর্যায়ের এই নেতারা বিভিন্ন শারীরিক সমস্যায় রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলী মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে গত ১৭ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। ১৯ মে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। ওবায়দুল কাদের মঙ্গলবার দুপুর ১২টার দিকে জাফর আলীকে দেখতে স্কয়ার হাসপাতালে যান। এ সময় তিনি জাফর আলীর শয্যাপাশে কিছুটা সময় কাটান।

সোমবার (২২ মে) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের মহানগর নেতাদের নিজ নিজ অবস্থান থেকে অসুস্থ ও আর্থিক সচ্ছলতাহীন কর্মীদের খোঁজ-খবর নেওয়ার আহ্বান জানান।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৭/নৃপেন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ