ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অস্ত্র-গুলিসহ পলাতক আসামি গ্রেপ্তার

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫০, ৮ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ত্র-গুলিসহ পলাতক আসামি গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি : পাবনার সদর উপজেলার মালিগাছা গ্রামে অভিযান চালিয়ে দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্রসহ পলাতক আসামি মনিরুল ইসলাম মনিকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাবের সদস্যরা।

বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মনি উপজেলার মালিগাছা পূর্বপাড়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে।

আজ শুক্রবার বিকেল ৫টার দিকে র‌্যাব-১২ পাবনা কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনার কোম্পানির কমান্ডার লেফটেন্যান্ট রুহুল আমিনের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল পলাতক আসামি মনিরুল ইসলাম মনিকে গ্রেপ্তার করে।

পরে তার শয়ন কক্ষের খাটের তোষকের নিচ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলিসহ একটি পাইপগান, একটি একনলা বন্দুক, ৩৩টি কার্তুজ, সাতটি বিভিন্ন ধরনের চাইনিজ কুড়াল ও একটি চাপাতি উদ্ধার করা হয়। 

র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার রুহুল আমিন জানান, গ্রেপ্তারকৃত মনি দীর্ঘ দিন ওই এলাকায় অবৈধ অস্ত্রশস্ত্র, গুলি ও কার্তুজ নিজ হেফাজতে রেখে জনমনে ত্রাস সৃষ্টি করে আসছিল বলে স্থানীয়রা র‌্যাবকে জানিয়েছে। এই বিষয়ে পাবনা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/পাবনা/৮ জুন ২০১৮/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়