ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অস্ত্রের মুখে অভিনেত্রীকে বিয়ের চেষ্টা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ২৬ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ত্রের মুখে অভিনেত্রীকে বিয়ের চেষ্টা

রিতু সিং

বিনোদন ডেস্ক: বাস্তব জীবনেই সিনেমার গল্পের মতো একটি ঘটনার মুখোমুখি হয়েছেন ভোজপুরি অভিনেত্রী রিতু সিং। অস্ত্রের মুখে ভয় দেখিয়ে এ অভিনেত্রীকে বিয়েতে রাজি করানোর চেষ্টা করেন এক যুবক।

গতকাল শনিবার ভারতের উত্তর প্রদেশের রবার্টগঞ্জে এ ঘটনা ঘটে। টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, ৭০ সদস্যের একটি টিম মুম্বাই থেকে দুলারি বিটিয়া সিনেমার শুটিংয়ের জন্য সনভদ্রা জেলার রবার্টগঞ্জে যায়। সেখানে একটি হোটেলে ওঠেন। বেলা ১১টার দিকে সবার চোখ ফাঁকি দিয়ে অভিনেত্রী রিতু সিং হোটেলের যে রুমে ছিলেন সেখানে পিস্তলসহ প্রবেশ করেন পঙ্কজ যাদব নামের এক যুবক। এরপর অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তাকে বিয়ে করতে বলেন ২৫ বছর বয়সি পঙ্কজ। ভয়ে এ অভিনেত্রী চিৎকার করলে অশোক নামের এক যুবক তাকে বাঁচাতে আসেন। ভয় পেয়ে অশোককে গুলি করে পঙ্কজ। গুলি অশোকের কোমরে লাগে ও রুমের বাইরে লুটিয়ে পড়ে। এরই মধ্যে টিমের সদস্যরা ছুটে আসেন ও অশোককে হাসপাতালে পাঠান এবং পুলিশকে খবর দেন।

খবর পেয়ে সনভদ্রা জেলার এসপি সালমন্তাজ জাফেরতাজ পাতিল তার টিমে নিয়ে আসেন। তিনি রুমের ভিতর যান এবং পঙ্কজকে আত্মসমর্পণ করতে বলেন। কিন্তু তখনো পঙ্কজ একবার পুলিশের দিকে ও আরেকবার অভিনেত্রীর দিকে পিস্তল তাক করে রাখেন এবং তাকে বিয়ে করার জন্য রিংকু সিংকে জোর করতে থাকেন।

সালমন্তাজ জাফেরতাজ পাতিল জানান, অনেকক্ষণ পর পঙ্কজ পিস্তল বিছানার উপর রাখেন। কিন্তু যখন সালমন্তাজ জাফেরতাজ পাতিল বিছানার চাদর ধরে টান দেন দুর্ভাগ্যক্রমে পিস্তল গিয়ে পঙ্কজের পাশে পড়ে ও সে পুলিশের দিকে গুলি ছুড়ে। ‘আমি সঙ্গে সঙ্গে বসে পড়ি ও গুলি আমার ডান কানের পাশ কাটিয়ে চলে যায়’ বলেন পাতিল।

গুলির শব্দ পেয়ে রুমের বাইরে থাকা পুলিশ ভেতরে প্রবেশ করে ও পঙ্কজকে ধরাশায়ী করে ফেলে। বেলা সাড়ে ১২টার দিকে পঙ্কজকে থানায় নেয়া হয়।

জানা গেছে, অনেকদিন থেকেই রিতু সিংকে অনুসরণ করছিলেন পঙ্কজ। এমনকি এর আগে এ বিষয়ে মুম্বাইয়ে একটি এফআইআর দায়ের করেছিলেন এ অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়