ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘আ.লীগ প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চায়’

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আ.লীগ প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চায়’

ফেনী সংবাদদাতা : আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক হোক, সেটাই আওয়ামী লীগ চায় বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘‘আওয়ামী লীগ চায় বিএনপি গত জাতীয় সংসদ নির্বাচনে যে ভুল করেছে, আবার যেন সেই ভুল না করে। আমরা প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চাই। আমরা ফাঁকা মাঠে কাউকে গোল দিতে চাই না।’’

আজ সোমবার বিকেলে ফেনীর মহিপালে দেশের প্রথম ছয় লেন মহিপাল ফ্লাইওভার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করতে এসে তিনি এই সব কথা বলেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘‘খালেদা জিয়া দণ্ডিত হবেন, না খালাস হবেন- এই মুহূর্তে এটা বলা যাচ্ছে না। যদি তিনি দণ্ডিত হন, তাহলে নিম্ন আদালতের যে রায়, এর বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা যাবে। কাজেই তারা আগাম কেন এই নিয়ে অন্ধকারে ঢিল ছুঁড়ছেন?’’

তিনি বলেন, ‘‘আমি জানি না, তারা কি নিশ্চিত হয়ে গেছেন? বেগম জিয়া কনভিক্টেড হবেন? তা না হলে তারা এটা মনে করছেন কেন?’’

মন্ত্রী জানান, ডিসেম্বরের শেষ সপ্তাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিপাল ফ্লাইওভারের উদ্বোধন করবেন। ১৮১ কোটি টাকা ব্যয়ে দেশের প্রথম ছয় লেন ফ্লাইওভার নির্মাণ নির্ধারিত সময়ের আগের শেষ হচ্ছে। এটি নির্মাণ করছে বাংলাদেশ সেনাবাহিনী।

পরিদর্শনকালে ফ্লাইওভারের নির্মাণ প্রকল্পের কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম রেজাউল মজিদ, লেফটেন্যান্ট কর্নেল মাশফিকুল আলম, মেজর ফয়সাল চৌধুরী, ফেনী পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ফেনী/২০ নভেম্বর ২০১৭/সৌরভ পাটোয়ারী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়