ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আ.লীগকে ক্ষমতায় আনতে মুক্তিযোদ্ধাদের গর্জে ওঠার আহ্বান

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০১, ২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগকে ক্ষমতায় আনতে মুক্তিযোদ্ধাদের গর্জে ওঠার আহ্বান

বাগেরহাট প্রতিনিধি : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। শেখ হাসিনার নেতৃত্বে দারিদ্র বিমোচনে বাংলাদেশ এখন বিশ্বের দরবারে রোল মডেল।তাই আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে মুক্তিযোদ্ধাদের আরেক বার গর্জে উঠতে হবে।

তিনি বলেন, পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে চলেছে। সেতু বাস্তবায়ন হলে দক্ষিণাঞ্চল আর অবহেলিত থাকবে না।

বুধবার দুপুরে বাগেরহাটের শরণখোলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য জেলা ও উপজেলা পর্যায়ে সরকারি আবাসনের ব্যবস্থা করবে। কোনো মুক্তিযোদ্ধাকে আর গৃহহীন থাকতে হবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাজনীতিতে যথেষ্ট দূরদর্শী এবং সহনশীল। তিনি দেশকে অস্থিতিশীলতার হাত থেকে রক্ষা করেছেন।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ কুমার রায় ও শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামালউদ্দিন আকন।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম সাইফুল ইসলাম খোকন, মুক্তিযোদ্ধা কামান্ড কাউন্সিলের প্রাক্তন কমান্ডার এম এ খালেক খান ও ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা।

এ ছাড়া সভায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ প্রকল্পের পরিচালক (পিডি) মো. আব্দুল হাকিম ও এলজিইডির বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মো. সাহাদাৎ হোসেন উপস্থিত ছিলেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের  ‘উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রকল্পের’ আওতায় দুই কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে এই ভবনের নির্মাণ কাজ বাস্তবায়ন করা হয়েছে।



রাইজিংবিডি/বাগেরহাট/২ আগস্ট ২০১৭/আলী আকবর টুটুল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়