ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৩০

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২৫ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৩০

সাতক্ষীরা সংবাদদাতা : অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে পুলিশের পাঁচ সদস্যসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

শনিবার সকাল ও দুপুরে কলারোয়া উপজেলা পরিষদ চত্বরে এই ঘটনা ঘটে। আহতরা স্থানীয় হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানান, বঙ্গবন্ধুর ৭ মার্চ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি পাওয়ায় সরকারিভাবে সেটি উদযাপন করা হচ্ছিল। অনুষ্ঠান চলার সময় পাল্টাপাল্টি বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর সমর্থকরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের উপর চড়াও হয়। এক পর্যায়ে লাল্টুর সমর্থকরা স্বপনের সমর্থকদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। পাল্টাপাল্টি সংঘর্ষ হয়। পরে ফিরোজ আহমেদে স্বপনকে তার কার্যালয়ে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখা হয়।

ফিরোজ আহমেদ স্বপন বলেন, ‘‘লাল্টু গ্রুপের সন্ত্রাসী বাহিনী আমাকে অবরুদ্ধ করে রাখে এবং আমার নেতা-কর্মীদের মারধর করে আহত করেছে।’’

আমিনুল ইসলাম লাল্টু বলেন, ‘‘এমন ঘটনা ঘটেনি। এটা ফিরোজ আহমেদ স্বপনের কারসাজি। তার সন্ত্রাসী বাহিনী আমার নেতা-কর্মীদের উপর হামলা চালিয়ে আহত করেছে।’’

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, উভয়গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। পুলিশের পাঁচ সদস্যসহ ৩০ জন আহত হয়েছে। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২৫ নভেম্বর ২০১৭/এম. শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়