ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ৭ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বাখোল গ্রামে সংঘর্ষ হয়েছে। নিহতরা হলেন- বাখোল গ্রামের মজিবর রহমানের ছেলে বিল্লাল (৩২) ও একই গ্রামের মৃত কলিউদ্দিনের ছেলে এনামুল (৩৫)।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, ঝাউদিয়া ইউনিয়নের চাপাইগাছী বিল ও মসজিদে আধিপত্য নিয়ে দীর্ঘ দিন ধরে সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান কেরামত আলী এবং ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বখতিয়ার বিশ্বাসের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে দুপুরে বখতিয়ার বিশ্বাসের সমর্থকরা কেরামত আলীর সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়।

এ খবর ছড়িয়ে পড়লে দুইপক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে কেরামত আলী গ্রুপের সমর্থক বিল্লাল ও বখতিয়ার বিশ্বাস গ্রুপের সমর্থক এনামুল নিহত হয়।

সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে জড়িত ১০ জনকে আটক করেছে পুলিশ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড টিয়ারশেল ছুঁড়ে পরিস্থিতি নিয়স্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।



রাইজিংবিডি/কুষ্টিয়া/০৭ সেপ্টেম্বর ২০১৭/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়