ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আইরিনের ‘আহারে জীবন’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ১৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইরিনের ‘আহারে জীবন’

বিনোদন প্রতিবেদক : ‘কোটি টাকা নয়, বাঁচতে হলে চাই এক টকরো সুখ’ তাই সুখের সন্ধানে এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা ছুটে গিয়েছেন সমুদ্র সৈকত কুয়াকাটায়। তবে এটা বাস্তবে নয়, সিনেমার শুটিংয়ের প্রয়োজনেই তিনি সুখ খুঁজতে কুয়াকাটা গিয়েছেন। গত কয়েকদিন ধরে সেখানে তিনি ‘আহারে জীবন’ সিনেমার শুটিং করছেন। হতদরিদ্রদের জীবন কাহিনী নিয়ে নির্মাণ করা হচ্ছে এ সিনেমা। কুয়াকাটা থেকে আইরিন রাইজিংবিডিকে একথা জানান।

এ প্রসঙ্গে আইরিন বলেন, ‘আহারে জীবন’ সিনেমার গল্পে রুট লেভেলের মানুষের গল্প ফুটিয়ে তোলা হয়েছে। এখানে দেখানো হয়েছে কোটি টাকা নয়, বাচঁতে হলে এক টকরো সুখ দরকার। আমার চরিত্র প্রসঙ্গে এখনই বলতে চাচ্ছি না। এছাড়া এতে কে কে অভিনয় করছেন তাও এখনই জানাতে চাচ্ছেন না প্রযোজক। সুতরাং কথা বলতে পারছি না। তবে কয়েকদিন ধরেই কুয়াকাটায় শুটিং করছি। আগামীকাল প্রথম লটের শুটিং শেষ করে ঢাকা ফিরবো। এরপর আবারও হয়তো কুয়াকাটা শুটিং করা হবে। সিনেমাটি পরিচালনা করছেন জামরুল রাজু।’

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন আইরিন। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ তার কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।কিছু সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ সিনেমার শুটিং করছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জুলাই ২০১৮/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়