ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ : মেনন

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ১৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ : মেনন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, আগামী জাতীয় নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে ১৪ দলীয় জোটসহ গণতান্ত্রিক শক্তি পরাজিত হলে দেশে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে।

তিনি বলেন, নেতা-কর্মীদের এখন চাওয়া-পাওয়ার হিসাব না করে জনগণকে নিয়ে রাজনীতিতে সক্রিয় হতে হবে।

শুক্রবার দুপুরে বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে জেলা ওয়ার্কার্স পার্টির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রোহিঙ্গাদের বিষয়ে মেনন বলেন, নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বর্তমান সরকার পৃথিবীতে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।

তিনি বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি রাজনীতি শুরু করেছে। কক্সবাজার ও আরাকানকে কেন্দ্র করে আঞ্চলিক রাজনীতি এবং ষড়যন্ত্র আছে। এই ষড়যন্ত্র মোকাবিলায় সকলকে সতর্ক থাকতে হবে।

এ সময় আগামী ২৫ নভেম্বর ঢাকায় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় জনসভা সফল করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে কর্মীসভায় আরো বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা মোস্তফা লুৎফুল্লাহ, শেখ টিপু সুলতান, বজলুর রহমান মাস্টার, টিএম শাহজাহান, বিশ্বনাথ বাড়ৈ প্রমুখ।




রাইজিংবিডি/বরিশাল/ ১৫ সেপ্টেম্বর ২০১৭/ জে.খান স্বপন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়