ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আজ তুষ্টির বিয়ে

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৯, ১২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ তুষ্টির বিয়ে

আকদ অনুষ্ঠানে সাজ্জাদুল ইসলাম ও শামীমা তুষ্টি

বিনোদন ডেস্ক : আজ শনিবার বিবাহবন্ধনে হচ্ছেন অভিনেত্রী শামীমা তুষ্টি। বর সাজ্জাদুল ইসলাম। ১৮ বছরের পরিচয় তাদের। দীর্ঘ দিন প্রেম করার পর আজ এ জুটির পরিণয় ঘটতে যাচ্ছে।

গত বৃহস্পতিবার ছিল তুষ্টির গায়েহলুদ। আজ নগরীর একটি কমিউনিটি সেন্টারে তুষ্টির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ সময় দুই পরিবারের আত্মীয়-স্বজন ছাড়াও শোবিজ অঙ্গনের অনেক তারকা উপস্থিত থাকবেন।

রাইজিংবিডির সঙ্গে আলাপকালে শামীমা তুষ্টি বলেন, ‘জীবন অনেক সুন্দর। জীবনে সুন্দর সুন্দর অনেক মুহূর্ত থাকে, প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চাই। যেরকম আনন্দঘনভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে। সেরকভাবে যাতে আমরা আজীবন একসঙ্গে থাকতে পারি। এজন্য সবার কাছেই দোয়া চাই।’

বিয়ের পরই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না তুষ্টি। কারণ ঈদের কাজের শুটিংয়ের শিডিউল আগেই দেয়া আছে। তাই আগামী বুধবার থেকে শুটিংয়ে ফিরবেন তিনি। তবে ঈদুল ফিতরের পর মধুচন্দ্রিমায় যেতে পারেন বলেও জানান এই নায়িকা।

গত বছরের ৩ নভেম্বর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাজ্জাদুল ইসলামের সঙ্গে আকদ সম্পন্ন হয়েছিল শামীমা তুষ্টির। আকদ হওয়ার পর এই অভিনেত্রী জানিয়েছিলেন, নতুন বছরের ১৮ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তবে নানা কারণে তা পিছিয়ে যায়।

লোকনাট্য দলের পিপলস লিটল থিয়েটারের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি তুষ্টির। এই থিয়েটারে প্রথম অভিনয় করেন ‘সিন্ডারেলা’ নাটকে। সেই থেকে অভিনয়ে পথচলা শুরু। বর্তমানে দীপ্ত টিভিতে তুষ্টি অভিনীত একটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে। পাশাপাশি তুষ্টি অভিনীত ‘হাছনরাজা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছাড়াও তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ‘নন্দিত নরকে’, ‘লাল সবুজ’ ও ‘স্বপ্ন ডানায়’।




রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়