ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আদ-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আদ-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর প্রাণকেন্দ্র মগবাজারে অবস্থিত আদ-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজে ১১ তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার কলেজ ক্যাম্পাসে নবীন শিক্ষার্থীদের বরণ ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

আদ্-দ্বীন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওষুধ প্রশাসনের মহাপরিচালক মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন, আদ্-দ্বীন ফাউন্ডেশন ও আদ্-দ্বীন মেডিকেল কলেজ সমূহের উপদেষ্টা অধ্যাপক ডা. আবু আহমেদ আশরাফ আলী, আদ্-দ্বীন ফাউন্ডেশনের (মেডিক্যাল এডুকেশন এন্ড রেগুলেটরি অ্যাফেয়ারর্স) আনোয়ার হোসেন মুন্সী, আদ্-দ্বীন হাসপাতালসমূহের পরিচালক ডা. নাহিদ ইয়াসমিন।

নবাগত শিক্ষার্থীদের নানা দিক নির্দেশনা দিয়ে বক্তব্য দেন আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজের পেডিয়াট্রিক বিভাগের অধ্যাপক ও উপদেষ্টা অধ্যাপক ডা. হামিদুর রহমান, মেডিসিন বিভাগের কো-অর্ডিনেটর অধ্যাপক ডা. এমএন নাগ, ফার্মাকোলজি বিভাগের কো-অর্ডিনেটর অধ্যাপক ডা. সৈয়দ আশরাফুজ্জামান, ফরেনসিক মেডিসিন বিভাগের কো-অর্ডিনেটর ও বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. টি. সি. দাস, বায়োকেমিস্ট্রি বিভাগের কো-অর্ডিনেটর ও বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. বিলকিস আরা বেগম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজ-এর অধ্যক্ষ ডা. মো. আফিকুর রহমান ও সহকারী অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আশরাফ-উজ-জামান।

সকাল থেকেই কলেজ ক্যাম্পাসে প্রাক্তন শিক্ষার্থীরা পৌষ পার্বন ও পিঠা মেলার আয়োজন করে। সেখানে নানা ধরনের দেশীয় পিঠা পরিবেশন করা হয়। সভায় কলেজের শিক্ষক, নবীন শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/হাসান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়