ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আন্দোলনকারীদের নিয়ে কটূক্তি, দুঃখ প্রকাশে রক্ষা

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আন্দোলনকারীদের নিয়ে কটূক্তি, দুঃখ প্রকাশে রক্ষা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : ঢাকায় বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় বিচারের দাবিতে নারায়ণগঞ্জে আন্দোলনকারী শিক্ষার্থীদের কটূক্তি করে রোষাণলে পড়েন মুক্তিযোদ্ধা কমান্ডার গোপীনাথ দাস। পরে তিনি দুঃখ প্রকাশ করে রক্ষা পান। 

গোপীনাথ দাস নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি।

আজ বুধবার দুপুর দেড়টার দিকে নগরীর চাষাঢ়ায় যানবাহন অবরোধ করে ছাত্রছাত্রীরা প্রতিবাদ করে। ওই পথে গোপীনাথ দাস রিকশায় যাওয়ার সময় আন্দোলনকারীদের কটূক্তি করেন। এ সময় আন্দোলনকারীরা উত্তেজিত হয়ে তাকে ধাওয়া দিলে তিনি দৌড়ে চাষাঢ়ার সুগন্ধা বেকারীর দোকানে ঢুকে শাটার ফেলে দেন। শিক্ষার্থীরা দোকানের শাটার ভাংচুর করে।

পরে তিনি দোকান থেকে বেরিয়ে এসে ছাত্রছাত্রীদের কাছে ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন। এরপর পরিস্থিতি শান্ত হলে গোপীনাথ দাস চাষাঢ়া রামবাবু পুকুরপাড় সড়ক দিয়ে রিকশায় করে চলে যান।

আন্দোলনকারী কয়েকজন শিক্ষার্থী জানায়, লিংক রোডের রাইফেল ক্লাব সড়ক দিয়ে রিকশায় করে কমান্ডার গোপীনাথ দাস নগরীতে প্রবেশ করার চেষ্টা করছিলেন। এ সময় আন্দোলনকারী কয়েকজন তাকে রিকশা থেকে নেমে যেতে বলে। গোপীনাথ দাস আন্দোলনকারীদের কটূক্তি করেন এবং ‘রাজাকারের বাচ্চা’ বলে গালি দেন। এতে ছাত্ররা ক্ষুব্ধ হয়ে তাকে ধাওয়া দেয়।

এ বিষয়ে কমান্ডার গোপীনাথ দাস রাইজিংবিডিকে বলেন, ‘আমি গাছ নিয়ে রিকশা দিয়ে যাচ্ছিলাম। এ সময় আন্দোলনকারীদের মাঝে একজন বিএনপির কর্মী আমার গতিরোধ করে। আমি কাউকে রাজাকারের বাচ্চা বলে গালি দেইনি। মুজিব কোর্ট পরা ও বুকে মুক্তিযোদ্ধার ব্যাচ পরা দেখে তারা আমাকে নাজাহালের চেষ্টা করেছে।’



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/০১ আগস্ট ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়