ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আন্দোলনের হুমকিতে আ.লীগ ভয় পায় না : নাসিম

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১১ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আন্দোলনের হুমকিতে আ.লীগ ভয় পায় না : নাসিম

মন্ত্রী সিরাজগঞ্জে মডেল ফার্মেসির উদ্বোধন করেন

সিরাজগঞ্জ প্রতিনিধি : আন্দোলনের হুমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, ‘বিএনপির আন্দোলন এই দেশের মানুষ দেখেছে। তাদের জ্বালাও-পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করেন না।  আওয়ামী লীগ জনগণের দল, কোনো হুমকি-ধমকিতে আওয়ামী লীগ ভয় পায় না।’

রোববার দুপুরে নির্বাচনী এলাকা কাজীপুর এবং সিরাজগঞ্জে মডেল ফার্মেসির উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ফার্মেসিতে গুটি কয়েক ওষুধ ছাড়া চিকিৎসকের প্রেসক্রিপশনবিহীন ওষুধ বিক্রি হবে না। নকল, ভেজাল ওষুধও বিক্রি হবে না। এই সব ফার্মেসি হবে সরকারের বিশুদ্ধ ওষুধ বিক্রির একটি মডেল ব্যবসা প্রতিষ্ঠান।   

এ সময় উপস্থিত ছিলেন ওষুধ প্রশাসনের মহাপরিচালক মেজর জেনারেল মো.  মোস্তাফিজুর রহমান, পরিচালক মো. রুহুল আমীন, সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা প্রমুখ।

এরপর মন্ত্রী সিরাজগঞ্জ শহরের হোসেনপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত আলতাব হোসেনের বাসায় যান এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান। একই সঙ্গে তিনি ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অসুস্থ আমিনুল ইসলাম টাবুকে দেখতে তার বাসায় যান। সন্ধ্যায় তিনি জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে অংশ নেন।

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১১ জুন ২০১৭/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়