ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আবাসিক হোটেল থেকে পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ৪ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবাসিক হোটেল থেকে পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

বাগেরহাট প্রতনিধি : বাগেরহাটে আসাসিক হোটেল থেকে মো. শহীদুজ্জামান আনসারী (৫৭) নামে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বাগেরহাট শহরের আল আমিন হোটেল থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি বাগেরহাট আদালতে উপপুলিশ পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

শহীদুজ্জামান গোপালগঞ্জ সদরের করপাড়া গ্রামের প্রয়াত ইসমাঈল হোসেন আনসারীর ছেলে। তিনি ১৯৭৯ সালে পুলিশ কনস্টবল পদে যোগদান করেন। ২০১৪ সালে বাগেরহাটে যোগদান করেন। গত প্রায় তিন বছর ধরে তিনি বাগেরহাটের ওই আবাসিক হোটেলের দ্বিতীয় তলার ১২ নম্বর কক্ষে একাই বসবাস করছিলেন।

বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাবউদ্দিন বলেন, শনিবার রাত সাড়ে ১০টার দিকে খাওয়া দাওয়া শেষে তিনি  ঘুমাতে যান। সকালে কার্যালয়ে না যাওয়ায় আদালতের পুলিশ পরিদর্শক বারবার তাকে ফোন দিতে থাকেন। তিনি ফোন রিসিভ না করায় আদালতের পরিদর্শক তাকে খুঁজতে হোটেলে পুলিশ পাঠান। সেখানে এসে পুলিশ সদস্যরা অনেক ডাকাডাকি করেন। কিন্তু  কোনো সাড়া না পাওয়ায় রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে বিছানায় দেখতে পান। ঘুমের মধ্যে হৃদরোগে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রায় এক মাস আগে তার স্ত্রী আসমা পারভীন শিমু সড়ক দুর্ঘটনায় মারা যান। এরপর থেকে তিনি মানসিক চাপে ছিলেন। তার মালিহা মেহবুবা নামে ১৫ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

 

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/৪ জুন ২০১৭/আলী আকবর টুটুল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়