ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আমরণ অনশনে জাবির আরো ২ শিক্ষার্থী

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ১৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আমরণ অনশনে জাবির আরো ২ শিক্ষার্থী

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৫৬ শিক্ষার্থীর বিরুদ্ধে প্রশাসনের দায়ের করা সন্ত্রাসী ও হত্যাচেষ্টা মামলা  প্রত্যাহারের দাবিতে আমরণ অনশনে যোগ দিয়েছেন আরো দুই শিক্ষার্থী।

এ নিয়ে এই প্রতিবেদন লেখা পর্যন্ত (রোববার বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত) অনশনে অংশগ্রহণকারী শিক্ষার্থীর সংখ্যা দাঁড়াল চারজন। বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে অনশন করছেন তারা।

পূজা বিশ্বাস ও সরদার জাহিদের সঙ্গে অনশনে নতুন করে যোগ দিয়েছেন তাহমিনা জাহান ও খান মুনতাছির আরমান। তাহমিনা জাহান ইংরেজি বিভাগের ৪২ তম ব্যাচের শিক্ষার্থী ও খান মুনতাছির আরমান আইন ও বিচার বিভাগের ৪৩ তম ব্যাচের শিক্ষার্থী।

তাহমিনা জাহান শনিবার রাত এগারোটার দিকে এবং খান মুনতাছির আরমান রোববার সকাল ৭টায় অনশনে যোগ দেন। এর আগে শনিবার দুপুরে ইংরেজি বিভাগের ৪২ তম ব্যাচের শিক্ষার্থী সরদার জাহিদ ও বিকেলে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪০ তম ব্যাচের শিক্ষার্থী পূজা বিশ্বাস বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে আমরণ অনশনে বসেন।

এদিকে অনশনকারীরা জানিয়েছেন মামলা প্রত্যাহার করা না হলে তারা অনশন চালিয়ে যাবেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি অনশনকারীদের সার্বক্ষণিক নিরাপত্তার ব্যবস্থা নিশ্চিত করেছেন। সহকারী প্রক্টর মেহেদী ইকবাল বলেন, আমরা অনশনচলাকালীন সময়ে সার্বক্ষণিক অবস্থান করব।

এদিকে রোববার সিন্ডিকেটের এক জরুরি মিটিংয়ে অনশনকারীদের অনশন প্রত্যাহারের আহ্বান জানানো হয়েছে বলে জানিয়েছেন উপ-উপাচার্য অধ্যাপক মো. আমির হোসেন।



রাইজিংবিডি/জাবি/১৬ জুলাই ২০১৭/তহিদুল ইসলাম/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়