ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘আমার শুটিং মানেই বৃষ্টি নিশ্চিত’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৪, ১৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমার শুটিং মানেই বৃষ্টি নিশ্চিত’

আসিফ আকবর

বিনোদন প্রতিবেদক : দীর্ঘদিন ধরেই সংগীতাঙ্গন দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। অডিও অ্যালবাম, চলচ্চিত্রে প্লেব্যাকসহ স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। পাশাপাশি মিউজিক ভিডিওতে অংশ নিচ্ছেন আসিফ। এরই ধারাবাহিকতায় ‘দিল দিওয়ানা দিল’ শিরোনামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। নতুন প্রযোজনা সংস্থা সেভেন টিউনস এন্টারটেইনমেন্টের ব্যানারে খুব শিগগির প্রকাশিত হবে এ মিউজিক ভিডিওটি। সৌমিত্র ঘোষ ইমন পরিচালিত এই মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে কালিয়াকৈর জমিদার বাড়িতে। এতে আসিফ আকবর ছাড়াও মডেল হিসেবে অভিনয় করেছেন সুপ্ত ও তাহি।

নতুন গানের মিউজিক ভিডিওর শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে আসিফ আকবর তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘আমার শুটিং মানেই বৃষ্টি নিশ্চিত। গাজীপুরের কালিয়াকৈর জমিদার বাড়িতে শুটিং চলছে। গিয়ে দেখি ধানক্ষেতে নাচের শুটিং চলছে। বিচিত্র পোশাকে শিল্পীদের অদ্ভুত গেট-আপ। আমাকে দেখেই বিরতি, একজন এগিয়ে এসে সালাম দিতেই বললাম, বাংলা জানেন তো!! তারপর ডাইরেক্ট বাংলাতেই কথা বললাম। প্রথম ভেবেছিলাম তামিল লোকজন এখানে এলো কীভাবে!!

সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় সুপ্ত, তাহি এবং তার দলের অসাধারণ পারফরম্যান্সের একটি অসাধারণ জাঁকজমকপূর্ণ গান ‘দিল দিওয়ানা দিল’। আসছে দ্রুত সেভেন টিউনসের ব্যানারে। শিকারী সমালোচকের চেয়ে বিনোদন প্রিয় দর্শক শ্রোতাই আমার বেশি ভালো লাগে।’’

‘দিল দিওয়ানা দিল’ শিরোনামের গানটি লিখেছেন নীহার আহমেদ। গানটির সুর করেছেন প্লাবন কোরেশী। সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ। মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন প্রিন্স।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়