ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আরেক মামলায় রাগীব আলীর বিরুদ্ধে রায় বৃহস্পতিবার

রফিকুল ইসলাম কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ৬ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরেক মামলায় রাগীব আলীর বিরুদ্ধে রায় বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক, সিলেট : পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগ মামলায় সিলেটের শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে আগামী বৃহস্পতিবার রায় ঘোষণা করা হবে।

সোমবার সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালত রায় ঘোষণার এই তারিখ ধার্য করেছেন।

আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, আজ আদালতে মামলার যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের এই তারিখ ধার্য করা হয়েছে।

গত বছরের ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন তালুকদার শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগে মামলা করেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছিলেন, তারাপুর চা বাগান সংক্রান্ত দুটি মামলায় রাগীব আলী ও তার ছেলে পলাতক রয়েছেন। কিন্তু পলাতক থাকা অবস্থায়ও তারা ‘দৈনিক সিলেটের ডাক’ পত্রিকা সম্পাদনা করে আসছেন।

ওই সময় রাগীব আলী সিলেটর ডাক পত্রিকার সম্পাদকমণ্ডলীর সভাপতি ও আবদুল হাই সম্পাদক ছিলেন। মামলার পর আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছিলেন। তবে সমনের জবাব না দেওয়ায় গত বছরের অক্টোবরে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

প্রসঙ্গত, সিলেটের তারাপুর চা বাগান দখল সংক্রান্ত দুটি মামলায়ও রাগীব আলী ও তার পরিবারের পাঁচ সদস্য অভিযুক্ত। তন্মধ্যে একটি মামলায় রাগীব আলী ও তার ছেলের ১৪ বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। অপর মামলায় রায়ের তারিখ ধার্য করা হলেও উচ্চ আদালতের নির্দেশে ১৫ মার্চ পর্যন্ত তা স্থগিত রয়েছে।



রাইজিংবিডি/সিলেট/৬ মার্চ ২০১৭/কামাল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়