ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আশুলিয়ায় যুবলীগ নেতার ওপর হামলা

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৭, ৩০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশুলিয়ায় যুবলীগ নেতার ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, সাভার : আাশুলিয়ায় থানা যুবলীগের আহ্বায়ক কমিটির এক নেতার অনুসারীদের হামলায় ইউনিয়ন যুবলীগের এক নেতা আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় তাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত যুবলীগ নেতার নাম শামীম মন্ডল। তিনি আশুলিয়া সদর ইউনিয়ন যুবলীগের ২নং ওয়ার্ডের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

শামীমের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, হামলাকারীরা আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য কুসুম মোল্লার অনুসারী। দলীয় প্রভাব বিস্তার এবং মাদক ব্যবসার কোন্দল নিয়ে এই হামলা চালানো হয়েছে বলে দাবি তাদের।

স্থানীয় যুবলীগ নেতা-কর্মী সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দুর্গাপুর এলাকায় নিজ বাড়িতে যাওয়ার পথে কুসুম মোল্লার অনুসারী নয়নের নেতৃত্বে একদল হামলাকারী শামীম মন্ডলের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা তাকে কুপিয়ে এবং পিটিয়ে জখম করে ঘটনাস্থলে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখান থেকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটার ইনচার্জ নাসির হোসেন জানান, আহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া মাথায় ছুরির কোপের কারণে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত কুসুম মোল্লার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে, তিনি এ ঘটনায় তার জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেন।

তিনি বলেন, হামলাকারী নয়ন এবং শামীমের মধ্যে পূর্ব শত্রুতা ছিল। এক সময় নয়নের ওপর শামীমও হামলা চালিয়েছিল। সেই ঘটনার প্রতিশোধ নিতে নয়ন এই হামলা চালিয়ে থাকতে পারে। 

এ ব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আওয়াল জানান,  ঘটনা সম্পর্কে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



রাইজিংবিডি/ সাভার/ ৩০ ডিসেম্বর ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়