ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

আয়ুষ্মান কি প্রতারক?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ৪ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আয়ুষ্মান কি প্রতারক?

আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। সাবলীল অভিনয় দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। উপহার দিচ্ছেন একের পর এক ব্যবসাসফল সিনেমা। কিন্তু এ অভিনেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে।

আয়ুষ্মান খুরানা ও অন্য দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে মুম্বাইয়ের থানে থানার পুলিশ। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন পরিচালক কমলকান্ত নায়াক চন্দ্র। এ বিষয়ে জানতেই আয়ুষ্মানদের থানায় ডাকা হয়েছে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে এনডিটিভি।

এর আগে অভিযোগ পেয়ে আয়ুষ্মান খুরানা, প্রযোজনা প্রতিষ্ঠান ম্যাডক ফিল্মসের দিনেশ বিজন ও পরিচালক অমর কৌশিককে চিঠি পাঠায় পুলিশ।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুয়ায়ী, অভিযোগে বলা হয়েছে—পরিচালক কমলকান্ত নায়াক চন্দ্র হোয়াটঅ্যাপে আয়ুষ্মানকে একটি চিত্রনাট্য পাঠিয়েছিলেন। কিন্তু ভিকি ডোনার অভিনেতা তা অমর কৌশিক ও দিনেশ বিজনকে পাঠান এবং পরবর্তী সময়ে তারা সেটি নিয়ে সিনেমা নির্মাণ শুরু করেন। বিষয়টির মাধ্যমে তার সঙ্গে প্রতারণা করা হয়েছে বলে মনে করেন কমলকান্ত নায়াক চন্দ্র। শুধু তাই নয়, এতে তার মানসিক হয়রানি ও আর্থিক ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

আয়ুষ্মানদের থানায় তলব প্রসঙ্গে এক পুলিশ কর্মকর্তা সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আমরা এই অভিযোগ সম্পর্কে তাদের অভিমত জানতে চাইছি। তাদের একটি চিঠি পাঠিয়ে যত দ্রুত সম্ভব থানায় দেখা করতে বলেছি। যদি থানায় আসতে ব্যর্থ হয়, তাহলে ধরে নেয়া হবে তারা এ অভিযোগ নিয়ে কিছু বলতে চাইছেন না, এরপর প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।’ 




রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়