ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইটবোঝাই ট্রলি উল্টে দুই শ্রমিক নিহত

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৭, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইটবোঝাই ট্রলি উল্টে দুই শ্রমিক নিহত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে ইট বোঝাই ট্রলি উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আরো দুই শ্রমিক আহত হন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মোল্লাহাট-চিতলমারীর অভ্যন্তরীণ সড়কের আড়ুয়াবর্ণি গ্রামে হতাহতের এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোল্লাহাট উপজেলা সদরের আকরাম মোল্লার ছেলে আল আমিন মোল্লা (২৭) ও একই উপজেলার গাড়ফা গ্রামের হারুন মোল্লার ছেলে ইসমাঈল মোল্লা (১৮)। আহতদের উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম বলেন, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা সদরের ইটভাটা থেকে একটি ট্রলিতে ইট বোঝাই করে চিতলমারী উপজেলার কালশিরা এলাকায় যাচ্ছিল। আড়ুয়াবর্ণি এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ট্রলিতে থাকা চার শ্রমিক ইটের চাপায় গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আল আমিন ও ইসমাঈলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা কর্মকর্তা শেখ মো. আলমগীর হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত মোট চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে আল আমিন ও ইসমাঈলের মৃত্যু হাসপাতালে আনার পথেই হয়েছে। অন্যরা সামান্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।




রাইজিংবিডি/বাগেরহাট/২২ মে ২০১৭/আলী আকবর টুটুল/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়