ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইডেনের ছাত্রী হত্যা : ফাঁসির আসামি স্বামী গ্রেপ্তার

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ১৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইডেনের ছাত্রী হত্যা : ফাঁসির আসামি স্বামী গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি : ইডেন কলেজের মেধাবী  ছাত্রী শরিফা বেগম পুতুল হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি স্বামী মাহমুদুল আলম শিকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার  রাতে পার্শ্ববর্তী দেশ ভারতে পালিয়ে যাবার চেষ্টাকালে ‌র‌্যাব তাকে সাতক্ষীরা সদর বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট সার্কিট হাউজে র‌্যাব -৬ এর অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম সংবাদ সম্মেলন করে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ইডেন কলেজের মেধাবী ছাত্রী ও বাগেরহাট মোল্লাহাট উপজেলার উদয়পুর দৈবকান্দি গ্রামের দাউদ শেখের মেয়ে শরিফা বেগম পুতুলের সঙ্গে ২০১৩ সালের ২০ মে একই গ্রামের মাহামুদুল আলম শিকদারের বিয়ে হয়। বিয়ের তিন দিন পর মাহমুদুল আলম তার নববধূকে  কুপিয়ে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

এ ঘটনায় মোল্লাহাট থানায় মামলার পর আসামি জামিন পেয়ে পালিয়ে যান। আসামির অনুপস্থিতি ২০১৬ সালের ১২ মে বাগেরহাটর জেলা ও দায়রা জজ আদালত একমাত্র আসামি মাহমুদুল আলম শিকদারকে ফাঁসির আদেশ দেন।

এরপর থেকে মাহমুদুল পালিয়ে বিভিন্ন জায়গায় আত্মগোপন করে থাকেন। সোমবার  রাতে পার্শ্ববর্তী দেশ ভারতে পালিয়ে যাবার চেষ্টাকালে র‌্যাব-৬ তাকে সাতক্ষীরা সদর বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে। র‌্যাব তাকে মোল্লাহাট থানায় হস্তান্তর করেছে।



রাইজিংবিডি/বাগেরহাট/১৪ মার্চ ২০১৭/আলী আকবর টুটুল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়