ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইব্রাহিমোভিচকে দলে ভেড়াতে চায় রিয়াল!

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইব্রাহিমোভিচকে দলে ভেড়াতে চায় রিয়াল!

জ্লাতান ইব্রাহিমোভিচ

ক্রীড়া ডেস্ক : সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। লা লিগার পয়েন্ট টেবিলে যেখানে তাদের সেরা দুইয়ে থাকার কথা ছিল, সেই তারা একের পর এক ম্যাচে জয় বঞ্চিত হয়ে এখন সপ্তম স্থানে। গোলের দেখা পাচ্ছেন না করিম বেনজেমা ও গ্যারেথ বেলরা। গোল খরায় থাকার রেকর্ড গড়েছে স্পেনের জায়ান্ট ক্লাবটি।

কে ত্রাতা হয়ে আবির্ভূত হবেন? কে টেনে তুলবেন রিয়ালকে? হাসফাঁস করতে থাকা রিয়াল সমাধান খুঁজছে চতুর্দিকে। এবার গুঞ্জন উঠেছে রিয়াল মাদ্রিদ নাকি জ্লাতান ইব্রাহিমোভিচকে আসন্ন জানুয়ারি দল বদল মৌসুমে দলে ভেড়ানোর পরিকল্পনা করছে। এমনই প্রতিবেদন প্রকাশ করেছে ইংল্যান্ডের মিরর পত্রিকা ও স্পেনের এএস স্পোর্টস।

আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব এলএ গ্যালাক্সিতে খেলা ইব্রাকে শর্ট টার্ম টার্গেট হিসেবে রেখেছে রিয়াল। আসন্ন জানুয়ারি দল বদল মৌসুমের আগেই এলএ গ্যালাক্সির প্লে-অফ খেলা শেষ হয়ে যাবে। সেক্ষেত্রে ইব্রার সামনেও সুযোগ আছে এমএলএস ছেড়ে লা লিগার ক্লাবে যোগ দেওয়ার।

গ্যালাক্সির হয়ে দারুণ পারফরম্যান্স করছেন ৩৭ বছর বয়সী সুইডিশ তারকা। ২৬ ম্যাচে মাঠে নেমে করেছেন ২২ গোল। তার সঙ্গে ৭টি গোলে করেছেন সহায়তা।

অবশ্য ইব্রা এর আগে রিয়ালের চির প্রতিদ্বন্দ্বি বার্সেলোনায় খেলে গেছেন। যদিও সেখানে তার অভিজ্ঞতা খুব বেশি সুখকর হয়নি। সে কারণে রিয়ালে যোগ দিলে ইব্রা তার সেরাটা দিয়ে খেলতে পারেন বার্সাকে দেখানোর জন্য। তাছাড়া রিয়ালের হয়ে ক্যারিয়ারের অন্তিম মুহূর্তে আরো কিছু শিরোপা জয়ের সুযোগ পাবেন তিনি। খেলতে পারবেন মর্যাদাকর উয়েফা চ্যাম্পিয়নস লিগেও।

মৌসুমটা বাজেভাবে শুরু হওয়ায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে রিয়ালের পয়েন্টের পার্থক্য দাঁড়িয়েছে ৪ এ।



রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়