ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইমরান এইচ সরকারের মনোনয়নপত্র বাতিল

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইমরান এইচ সরকারের মনোনয়নপত্র বাতিল

কুড়িগ্রাম সংবাদদাতা : গণজাগরণ মঞ্চের নেতা ইমরান এইচ সরকারসহ ১৯ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে কুড়িগ্রাম জেলা রিটার্নিং কর্মকর্তা।

রোববার জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা অফিস সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম জেলার চারটি আসনে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, স্বতন্ত্রসহ ৫৭ জন মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে কুড়িগ্রাম-১ আসন থেকে ১০ জন, কুড়িগ্রাম-২ আসন থেকে ১৫ জন, কুড়িগ্রাম-৩ আসন থেকে ৯ জন এবং কুড়িগ্রাম-৪ আসন থেকে ২৩ প্রার্থী ছিলেন।

এ সব মনোনয়নপত্র যাচাই-বাচাইয়ে কুড়িগ্রাম-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো. জাকির হোসেন, কুড়িগ্রাম-৩ আসনের বিএনপি সমর্থিত আব্দুল খালেকসহ ১৯ জনের মনোনয়নপত্র বাতিল করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা। ১৯ জনের মধ্যে ১৩ জন স্বতন্ত্র প্রার্থী।

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার জানান, তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১ শতাংশ ভোটারের স্বাক্ষরসহ মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। কিন্তু ভোটারের স্বাক্ষরের ক্রমিক নম্বর ভুলের কথা বলে মনোনয়নপত্র বাতিল করেছে। এখন তিনি মনোনয়নপত্র বৈধতার জন্য নির্বাচন কমিশনে আপিল করবেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা মোছা. সুলতানা পারভীন জানান, তথ্যগত ত্রুটির কারণে এ সব মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।



রাইজিংবিডি/কুড়িগ্রাম/২ ডিসেম্বর ২০১৮/বাদশাহ্ সৈকত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়