ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ঈদযাত্রা নিরাপদ করতে মাওয়ায় র‌্যাবের নিচ্ছিদ্র নিরাপত্তা

শেখ মো. রতন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৬, ৩০ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদযাত্রা নিরাপদ করতে মাওয়ায় র‌্যাবের নিচ্ছিদ্র নিরাপত্তা

মুন্সীগঞ্জ সংবাদদাতা: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মানুষের নিরাপদে ঘরে ফেরা এবং ফিরে আসা নিশ্চিত করতে মুন্সীগঞ্জের মাওয়ায় সর্বাত্মক নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব -১১।

ঈদ উদযাপন শেষে মানুষের রাজধানীতে ফিরে আসা পর্যন্ত এ ব্যবস্থা অব্যাহত থাকবে।

র‌্যাব-১১এর পুলিশ সুপার কমান্ডার মো.এনায়েত হোসেন মান্নান এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন। রাজধানীর দক্ষিণ-পশ্চিম অঞ্চলের নদী পথের শিমুলিয়া কাঠালবাড়ী নৌ রুটের শিমুলিয়া-কাঠালবাড়ির লঞ্চ-পল্টুন ও যাত্রীবাহি বাস স্টেশনে আসন্ন ঈদ উপলক্ষে গৃহীত নিরাপত্তা ব্যবস্থার কথা জানান তিনি।

শুধু তাই নয় ঈদের সময় যেসব স্থানে মানুষের সমাগম হয়, অর্থাৎ ব্যাংক থেকে শুরু করে শপিংমলসহ সকল জায়গায় র‌্যাব কঠোর নিরাপত্তা ব্যবস্থায় নিয়োজিত থাকবে।

তিনি বলেন, এ নিরাপত্তা ব্যবস্থা শুধুমাত্র চেকপোস্টে সীমাবদ্ধ না রেখে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রতিবারের ন্যায় এবারও র‌্যাবের স্ট্রাইকিং ফোর্স প্রস্স্তুতসহ কন্ট্রোল রুম স্থাপন ও সিসি ক্যামেরার ব্যবস্থা করা হয়েছে। ঈদের পরেও যাতে মানুষ নিরাপদে বাড়ি থেকে ফিরতে পারে সে পর্যন্ত এ ব্যবস্থা বলবৎ থাকবে।

এনায়েত হোসেন মান্নান বলেন, ‘টিকিট কালোবাজারি এবং টিকিট বিক্রির সময় বিড়ম্বনা এড়াতে র‌্যাব তৎপর থাকবে। শিমুলিয়া ঘাট কর্তৃপক্ষের সঙ্গে আমাদের নিবিড় যোগাযোগ রয়েছে। জনস্বার্থে ২৪ ঘণ্টা র‌্যাবের কন্ট্রোল রুম রয়েছে। কালোবাজারির যে কোন তথ্য পেলে আমাদের জানালে তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। তাছাড়া কোনো অনিয়ম হচ্ছে কি-না এসব ব্যাপারেও র‌্যাব সদস্যরা কঠোর নজরদারিতে থাকবে।



রাইজিংবিডি/মুন্সীগঞ্জ/৩০ মে ২০১৯/শেখ মোহাম্মদ রতন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়