ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন খালেদা জিয়া

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ২৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার বেলা ১২টা থেকে রাজনীতিক, কূটনীতিক, বিশিষ্ট নাগরিকসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন বিএনপি চেয়ারপারসন।

এর আগে গতকাল রোববার সন্ধ্যায় শাওয়াল মাসের চাঁদ ওঠার পরেই খালেদা জিয়া তার নিজের টুইটার অ্যাকাউন্টে ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন। টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘সকলকে আন্তরিক ঈদ মুবারাক। আল্লাহ সবখানে সকলকে শান্তি ও সমৃদ্ধি দিন- এই দোয়া রইল। বাংলাদেশ জিন্দাবাদ।’

জানা গেছে, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঈদ শুভেচ্ছা বিনিময়ের পরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন খালেদা জিয়া। পরে বনানীতে ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন তিনি।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জামায়াতের নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান, অধ্যাপক এমাজউদ্দীন আহমদ, সাংবাদিক শওকত মাহমুদ, সাদেক খান, রুহুল আমীন গাজী, আবদুল হাই শিকদার, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইলিয়াস খানসহ ২০ দলীয় জোটের শরিক দলগুলোর নেতা-কর্মীরা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৭/হাসিবুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়