ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

উন্নত দেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই : নাসিম

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ২৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উন্নত দেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই : নাসিম

সিরাজগঞ্জ সংবাদদাতা : উন্নত দেশ গড়ে তুলতে আওয়ামী লীগকে আবার নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, মালয়েশিয়া ও সিঙ্গাপুরের মতো উন্নত দেশ গড়ে তুলতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। একাদশ জাতীয় সংসদের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জের উল্লেখ করে এ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন তিনি।

সোমবার বিকেলে নিজের নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজীপুরে মনোনয়নপত্র দাখিলের পূর্ববর্তী এক সমাবেশে তিনি আহ্বান জানিয়েছেন।

পরে মোহাম্মদ নাসিম দলীয় নেতাকর্মী ও জনগণের সঙ্গে বিশেষ দোয়ায় অংশ নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ তার পরিবারের সকল সদস্য, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনা করেন।

দলীয় কার্যালয়ে এ সমাবেশে সভাপতিত্ব করেন কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। এ সময় তার সঙ্গে ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, যুগ্ম-সম্পাদক আব্দুল বারী সেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল প্রমুখ।

মোহাম্মদ নাসিম দুপুর পৌনে ২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।  

 

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৬ নভেম্বর ২০১৮/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়