ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঋণ শোধ না করার উদ্দেশ্যে হত্যা, গ্রেপ্তার ২

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ১৬ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঋণ শোধ না করার উদ্দেশ্যে হত্যা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, রংপুর : সুদের ওপর নেওয়া লাভের টাকা পরিশোধ না করার উদ্দেশ্যে ভ্যানচালক রুহুল আমিনকে পরিকল্পিতভাবে হত্যা করে একদল দুর্বৃত্ত। হত্যায় গ্রেপ্তার দুই যুবক পিবিআই পুলিশকে এই তথ্য জানিয়েছেন।

তারা আরো জানান, মোবাইল ফোনে বাসা থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করে লাশ ফেলে দেয় কালভার্টের নিচে। হত্যায় ব্যবহৃত হয় টিউবওয়েলের লোহার হ্যান্ডেল। ওই হ্যান্ডেলের বেধড়ক আঘাতে রুহুল আমিনের মৃত্যু নিশ্চিত হলে তার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে যায় হত্যাকারীরা।

সোমবার দুপুরে পিবিআই রংপুর আয়োজিত সংবাদ সম্মেলেনে ভ্যানচালক রুহুল আমিন হত্যা মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার নিয়ে সাংবাদিকদের কাছে এ কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল্লাহ্ কাওছার ।

তিনি জানান, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হলদিবাড়ী রেলওয়ে কলোনির বাসিন্দা রুহুল আমিন গত মাসের ৭ জুন বিকেলে বাসা থেকে ভ্যান নিয়ে বের হয়। পরের দিন রংপুরের বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর বকশীগঞ্জ ঈদগাহ মাঠ সংলগ্ন অবসর এলাকায় কালভার্টের নিচ তার ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা খলিলুর রহমান বাদী হয়ে বদরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ প্রাথমিকভাবে সেটি তদন্ত শুরু করে।

শহিদুল্লাহ্ কাওছার আরো জানান, পিবিআই রংপুর স্ব-উদ্যোগে ক্লু-লেস এই হত্যা মামলার রহস্য উদঘাটনে মাঠে নামেন। রোববার সন্ধ্যায় পার্বতীপুরের দুর্গাপুর এলাকা থেকে রুকু পারভেজ (২০) ও রেজওয়ান (১৯) গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যার দায় স্বীকার করেন। এ সময় ওই দুই যুবকের কাছ থেকে নিহত রুহুল আমিনের ব্যবহৃত সিমসহ মোবাইল ফোন উদ্ধার হয়।

ওই হত্যা মামলায় পিবিআই’র তদন্ত কর্মকর্তা এসআই সামিউল আলম বলেন, রুহুলের কাছ থেকে নেওয়া সুদের টাকা পরিশোধ না করতে পেরে উল্টো ভ্যান ও ব্যাটারি কেড়ে নিতে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। এ পর্যন্ত দুইজন আসামি গ্রেপ্তার হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/রংপুর/১৬ জুলাই ২০১৮/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়