ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এইচ এম এরশাদ সাতক্ষীরা-৪ আসনে প্রার্থী হবেন

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এইচ এম এরশাদ সাতক্ষীরা-৪ আসনে প্রার্থী হবেন

সাতক্ষীরা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সাতক্ষীরার একটি আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জেলা জাতীয় পার্টি এ কথা জানিয়েছে। এ উপলক্ষে এরশাদ দ্রুত সাতক্ষীরা সফর করবেন।

সংবাদ সম্মেলনে জেলা জাপা সভাপতি শেখ আজহার হোসেন তার বক্তব্যে  উল্লেখ করেছেন, আজ জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার তাকে টেলিফোন করে এইচ এম এরশাদের এই আগ্রহের কথা জানিয়েছেন।

‘‘পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালীগঞ্জের চারটি ইউনিয়ন) আসনে প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন।’’

সংবাদ সম্মেলনে জাপা নেতারা বলেন, পার্টির চেয়ারম্যানের এই ঘোষণাকে তারা সাধুবাদ জানিয়েছেন। একই সঙ্গে এরশাদ ও পার্টির মর্যাদা রক্ষায় সবাই  একযোগে কাজ করবেন। নির্বাচনে প্রার্থী হওয়াকে সামনে রেখে এরশাদ যে কোনো সময় সাতক্ষীরা সফর করবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা জাপা সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম, সদর উপজেলা জাপা সম্পাদক আনোয়ার জাহিদ তপন, দলের যুগ্ম সম্পাদক দুররুল হুদা লালু, জেলা ছাত্র সমাজ সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম প্রমুখ।

১৯৮৬ সালের নির্বাচনে জাতীয় পার্টির অ্যাডভোকেট আবুল হোসেন এই আসনে জয় হন। পরের নির্বাচনে তিনি আবার জয় লাভ করেন। পরে ২০০৮ সালের  নির্বাচনে আসনটি লাভ করে জাতীয় পার্টি।

একাদশ সংসদ নির্বাচনে এই আসনে জাতীয় পার্টির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুস সাত্তার মোড়ল প্রার্থী হবেন বলে প্রচার চালাচ্ছিলেন।



রাইজিংবিডি/সাতক্ষীরা/৭ নভেম্বর ২০১৮/শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়