ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি

‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক :  আগামীকাল ২০ জানুয়ারি বসুন্ধরা সিটি স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে এক্স এক্স এক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী দীপিকা পাড়ুকোন ও ভিন ডিজেল।

ঢাকায় এই সিনেমার সার্বিক সহযোগিতা করছে গ্রামীণ ফোন স্টার প্রোগ্রাম। গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিনামূল্যে এক্স এক্স এক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার টিকিট প্রদানের জন্য স্টার সিনেপ্লেক্সের সঙ্গে উদ্যোগ গ্রহণ করেছে। স্টার গ্রাহকগণ একটি টিকিট ক্রয় করলে বিনামূল্যে আরেকটি টিকিট পাবেন। সিনেমা মুক্তির প্রথম এক সপ্তাহ স্টার সিনেপ্লেক্সে এই সুবিধাটি প্রযোজ্য হবে বলে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ।

‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন এই সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক ঘটছে দীপিকার। অবশেষে অপেক্ষার প্রহর শেষে গত ১৪ জানুয়ারি ভারতে মুক্তি পেয়েছে সিনেমাটি। এবার বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে আগামীকাল শুক্রবার বাংলাদেশেও মুক্তি পাচ্ছে সিনেমাটি।

দীপিকা পাড়ুকোন-ভিন ডিজেল ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- নিনা ডোব্রেভ, টনি জা, স্যামুয়েল জ্যাকসন, ডোনি ইয়েন এবং রুবি রোজ। সিনেমাটি পরিচালনা করেছেন ডিজে কারুসো।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়