ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘এখন আগের চেয়ে ভালো আছি’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৪, ১৯ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এখন আগের চেয়ে ভালো আছি’

রিফাত চৌধুরী

বিনোদন ডেস্ক : ‘এখন আগের চেয়ে ভালো আছি। ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাসায় বেড রেস্টে আছি। যেসব ওষুধপত্র ডাক্তার দিয়েছেন সেগুলো নিয়ম করে খাচ্ছি। আর শুটিং তো এই অবস্থায় করতে পারছি না। আগে সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছি। সবাই দোয়া রাখবেন।’ আজ শনিবার দুপুরে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন কবি অভিনেতা রিফাত চৌধুরী।

গত ৩০ এপ্রিল বিকালে নগরীর শাহবাগে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন রিফাত চৌধুরী। এ সময় তার ডান হাতের তিনটি স্থানে ভেঙে যায়। পথচারীরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে নিয়ে গেলে হাতে প্লাস্টার ও প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী গত ৩ মে পুনরায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। গত ১২ মে তার হাতে অস্ত্রোপচার করেন কর্তব্যরত চিকিৎসকরা। এরপর তার শারীরিক অবস্থার উন্নতি হলে গত ১৭ মে বাসায় ফেরেন এই অভিনেতা। তবে আগামী ২১ মে আবারো ঢাকা মেডিক্যাল কলেজে ড্রেসিং করাতে যেতে হবে বলে জানিয়েছেন রিফাত চৌধুরী।

 

গত ৪ মে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে অনেকটা আক্ষেপ করেই রিফাত চৌধুরী জানিয়েছিলেন, অভিনেতা কচি খন্দকার ছাড়া মিডিয়া অঙ্গনের আর কেউ তাকে দেখতে যাননি। এ নিয়ে রাইজিংবিডিতে ‘আমি তো কারো কাছে টাকা চাইনি’ শিরোনামে একটি প্রতিবেদনও ছাপা হয়। এর পর ৫ মে তাকে দেখতে হাসপাতালে ছুটে যান অভিনেত্রী রোকেয়া প্রাচী। তারপর রিফাত চৌধুরীর চিকিৎসার সব দায়িত্ব নেন এই অভিনেত্রী।

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়