ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এতটা অন্তরঙ্গ দেখা যায়নি তাদের (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৮, ২০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এতটা অন্তরঙ্গ দেখা যায়নি তাদের (ভিডিও)

শহিদ কাপুর ও কঙ্গনা রাণৌত

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সিনেমায় সাহসী ভূমিকায় অভিনয়টা অনেকটা অভ্যাসে পরিণত করেছেন তিনি। ক্যারিয়ারের প্রথম সিনেমা গ্যাংস্টার-এ খোলামেলাভাবে হাজির হয়ে আলোচনায় এসেছিলেন তিনি। এরপর ফ্যাশন, কুইনতানু ওয়েডস মানু রিটার্নস সিনেমায় তার অনবদ্য অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শক। চরিত্রের প্রয়োজনে সবই করতে পারেন কঙ্গনা। দর্শকের প্রতি যেন এটি তার অঘোষিত বার্তা।

কঙ্গনার পরবর্তী সিনেমা রেঙ্গুন। এতে শহিদ কাপুর ও সাইফ আলী খান দুজনের সঙ্গেই রোমান্স করতে দেখা যাবে এ অভিনেত্রীকে। ট্রেইলারে এরই মধ্যে তার আভাস পেয়েছেন দর্শকরা। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমার নতুন একটি গান। ‘ইয়ে ইশক হ্যায়’ শিরোনামের গানটিতে বেশ অন্তরঙ্গ দেখা গেছে শহিদ এবং কঙ্গনাকে। এছাড়া সাইফ আলী খানের সঙ্গেও অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে এ অভিনেত্রীকে।

‘ইয়ে ইশক হ্যায়’ গানটি গেয়েছেন বলিউডের জনপ্রিয় প্লেব্যাক গায়ক অরিজিৎ সিং। গানটি লিখেছেন গুলজার। টি-সিরিজের ব্যানারে প্রকাশিত ‘ইয়ে ইশক হ্যায়’ গানটির সংগীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ।

১৯৪০ সালের প্রেক্ষাপটে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে রেঙ্গুন। জুলিয়া নামের একজন অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। আর সাইফ আলী খানকে দেখা যাবে চলচ্চিত্র নির্মাতার চরিত্রে। এই সূত্র ধরেই জুলিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নওয়াব মালিক নামের একজন সৈন্যের চরিত্রে দেখা যাবে শহিদ কাপুরকে। জুলিয়া যখন বার্মা যাচ্ছিলেন পথে তার সঙ্গে নওয়াব মালিকের দেখা হয়। এরপর তাদের মধ্যেও সম্পর্ক গড়ে ওঠে। এই ত্রিভুজ প্রেমে তাদের ভালোবাসা, প্রতারণা আর যুদ্ধের বিষয় ফুটে ওঠেছে রেঙ্গুন সিনেমায়।

সাজিদ নাদিয়াদওয়ালা, বিশাল ভরদ্বাজ, ভায়াকম১৮ মোশন পিকচার্স প্রযোজিত রেঙ্গুন সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৪ ফেব্রুয়ারি।


দেখুন : ইয়ে ইশক হ্যায় গানটির ভিডিও

রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৭/মারুফ/ফিরোজ    

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়