ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এপ্রিল থেকে পরিকল্পিত ইন্ডাস্ট্রি জোনে গ্যাস সংযোগ

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৯, ২১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এপ্রিল থেকে পরিকল্পিত ইন্ডাস্ট্রি জোনে গ্যাস সংযোগ

নিজস্ব প্রতিবেদক : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, আগামী বছরের এপ্রিল থেকে পরিকল্পিত ইন্ডাস্ট্রি জোনে গ্যাস সংযোগ দেওয়া হবে।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পাঁচ দিনব্যাপী আবাসন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে নসরুল হামিদ এ কথা বলেন। তিনি বাসা-বাড়ির ক্ষেত্রে এলপি (লিকুফাইড পেট্রোলিয়াম) গ্যাস ব্যবহারের আহ্বান জানান।  

রিহ্যাব ফেয়ার- ২০১৭ শিরোনামের এই আবাসন মেলা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত।

অনুষ্ঠানে রিহ্যাব নেতারা বলেন, আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ার। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে ১৭ বছর ধরে আমরা সফলভাবে রিহ্যাব ফেয়ারের আয়োজন করছি। আমাদের আশা, বিগত আয়োজনের ধারাবাহিকতায় এবারও একটি সফল ফেয়ার আমরা উপহার দিতে পারব। আমাদের সদস্য এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে এই ফেয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। রিহ্যাব ফেয়ার সাধ ও সাধ্যের মধ্যে মনের মতো ফ্ল্যাট বা প্লট খুঁজে নিতে ক্রেতাদের সাহায্য করবে।

উল্লেখ্য, ২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং ফেয়ার শুরু হয়। এছাড়া, চট্টগ্রামে ১০টি ফেয়ার সফলভাবে সম্পন্ন করেছে রিহ্যাব। রিহ্যাব ২০০৪ সাল থেকে বিদেশে হাউজিং ফেয়ার আয়োজন করছে। এ পর্যন্ত যুক্তরাষ্ট্রে ১২টি, যুক্তরাজ্য, দুবাই, ইতালি, কানাডা, অস্ট্রেলিয়া এবং কাতারে একটি করে রিহ্যাব হাউজিং ফেয়ার সফলভাবে সম্পন্ন হয়েছে। এই সকল ফেয়ার আয়োজনের মাধ্যমে রিহ্যাব দেশে ও বিদেশে গৃহায়ন শিল্পের বাজার সৃষ্টি এবং তা প্রসারের প্রচেষ্টা অব্যাহত রাখছে।
 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ ডিসেম্বর ২০১৭/নাসির/সাইফ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়