ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এবার ‘ডন : দ্য ফাইনাল চ্যাপটার’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ২১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার ‘ডন : দ্য ফাইনাল চ্যাপটার’

শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ডন। এর তৃতীয় কিস্তি নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতারা। এবার সিনেমার নাম রাখা হয়েছে ডন : দ্য ফাইনাল চ্যাপটার। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

ধারণা করা হচ্ছে, এটিই এ ফ্র্যাঞ্চাইজির শেষ সিনেমা। চলতি বছরের মাঝামাঝি অথবা শেষ দিকে সিনেমাটির শুটিং ‍শুরু হবে। পরিচালকের আসনের পাশাপাশি এবার ক্যামেরার সামনেও থাকবেন ফারহান আখতার। সিনেমাটিতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় তাকে দেখা যাবে বলে জানা গেছে।

এদিকে প্রথম দুই সিনেমার মতো এবারো কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমার বাকি অভিনয়শিল্পীও প্রায় চূড়ান্ত। তবে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নির্ধারণ হয়নি। প্রথম দুই সিনেমায় শাহরুখ ও প্রিয়াঙ্কা চোপড়ার রসায়ন দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক। কিন্তু এবার নতুন কাউকে খুঁজছেন নির্মাতারা।  

তবে সিনেমাটি নিয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। তবে এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘শাহরুখ খান ও এক্সেল এন্টারটেইনমেন্ট অবশেষে সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করেছেন। ডন : দ্য ফাইনাল চ্যাপটার পুরোটাই রহস্য ও অ্যাকশনে ভরপুর হবে। কিন্তু সিরিজটি শেষ হচ্ছে! এটিকে টানাটানি না করে একটি ভালো ইতি টানতে চাইছেন নির্মাতারা। তারা একটি অসাধারণ ক্লাইমেক্স রাখবেন যা দর্শকদের অভিভূত করবে।’

ডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ডন : দ্য চেজ বিগিনস এগেইন মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ২০১১ সালে মুক্তি পায় ডন-টু বা ডন : দ্য কিং ইজ ব্যাক। আগের সিনেমাগুলোর মতো এবারো প্রযোজনায় থাকছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়