ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এবারের ঈদ খুব ভালো হয়েছে : বাণিজ্যমন্ত্রী

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ১৮ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবারের ঈদ খুব ভালো হয়েছে : বাণিজ্যমন্ত্রী

সচিবালয় প্রতিবেদক : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এবার নিত্যপণ্যের দাম সহনীয় ছিল। রোজার সময় অনেক পণ্যের মজুত ছিল, তাই দাম বাড়েনি। এবারের ঈদ খুব ভালো হয়েছে।

সোমবার সচিবালয়ে নিজ দপ্তরে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, গণমাধ্যম ভালো সংবাদ পরিবেশ করেছে। এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দুর্নীতির অভিযোগে খালেদা জিয়াকে আদালত সাজা দিয়েছেন। এখানে সরকারের কিছু করার নেই। দলের নেতারা তার মুক্তির জন্য কাজ করছেন। তারা এ মুক্তির জন্য আন্দোলনও করতে পারেন। কিন্তু সেই আন্দোলন যদি ২০১৩ ও ২০১৪ সালের মতো করার কথা ভাবেন, তার সুযোগ নেই, সামর্থ্যও নেই। ২০১৪ সালের মতো জ্বালাও-পোড়াও আন্দোলন করলে তা ব্যর্থতায় পর্যবসিত হবে।

তিনি আরো বলেন, ২০১৯ সালের ২৯ জানুয়ারি পর্যন্ত বর্তমান সংসদের মেয়াদ আছে। ৯০ দিন আগে যেকোনো দিন নির্বাচন হবে। ক্ষমতাসীন দল রাষ্ট্র পরিচালনা করবে সে সময়। আর বর্তমান নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে।

তত্ত্বাবধায়ক সরকার বা সহায়ক সরকার বলে বাংলাদেশে আর কিছু হবে না, উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে।

খালেদা জিয়ার চিকিৎসা ইস্যুতে এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু হাসপাতাল সরকারিভাবে এবং সিএমএইচ সেনাবাহিনী দ্বারা পরিচালিত। বিএনপি সবসময় নির্বাচনে সেনাবাহিনী চায়, কিন্তু সেনাবাহিনী দ্বারা পরিচালিত হাসপাতালে তাদের ভরসা নেই। একজন অসুস্থ মানুষ তার পছন্দের হাসপাতাল না হওয়ায় সময়ক্ষেপণ করেন কীভাবে, এটা বুঝি না।

আগামী নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের যে তৎপরতা, অন্য কোনো দলের সে তৎপরতা চোখে পড়েনি বলে জানান তিনি।




রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৮/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়