ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এমপি লিটন হত্যা: সাইফুলের রিমান্ড শুনানি সোমবার

মোমেনুর রশিদ সাগর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এমপি লিটন হত্যা: সাইফুলের রিমান্ড শুনানি সোমবার

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন হত্যায় সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার জামায়াতকর্মী সাইফুল ইসলামের (৩৫) রিমান্ড শুনানি আগামী সোমবার নির্ধারণ করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (সুন্দরগঞ্জ) বিচারক ময়নুল হাসান ইউসুফ এ আদেশ দেন।

সাইফুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামীর আমির ইউনুস আলীর ছেলে। তার বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ শিবরাম গ্রামে।

আদালত পুলিশের পরিদর্শক শাহ আলম জানান, মনজুরুল ইসলাম লিটন হত্যায় সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার জামায়াতকর্মী সাইফুল ইসলামকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করে বিকেলে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। বিচারক আগামী সোমবার রিমান্ড শুনানির দিন ধার্য করে সাইফুলকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা দেখা করার কথা বলে এমপি মনজুরুল ইসলাম লিটনের সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মাস্টারপাড়ার নিজ বাড়িতে প্রবেশ করে। পরে লিটনকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যায় তারা। গুরুতর অবস্থায় রংপুর মেডিকলে কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা দ্রুত তাকে অপারেশন থিয়েটারে নেন। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় লিটনের বোন তাহমিদা বুলবুল কাকুলি বাদী অজ্ঞাতদের আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 



রাইজিংবিডি/গাইবান্ধা/১৯ জানুয়ারি ২০১৭/মোমেনুর রশিদ সাগর/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়